বিস্তারিত

ন্যান্সি ও তাঁর স্বামীর বিরুদ্ধে জিডি

ছবি : সংগ্রহকৃত

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তাঁর স্বামী নাজিমুজ্জামান জায়েদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

হুমকি দেওয়ার অভিযোগ এনে আজ শনিবার জিডিটি করেন ন্যান্সির ছোট ভাইয়ের স্ত্রী সামিউন্নাহার শানুর ভাই সোহাগ আহমেদ। সোহাগ শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকার বাসিন্দা।

জিডি সূত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর দিবাগত রাতে সোহাগের বোন সামিউন্নাহার শানু তাঁর স্বামী শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। ওই মামলায় সানির বড় বোন কণ্ঠশিল্পী ন্যান্সি ও তাঁর স্বামী জায়েদকেও নির্যাতনে উসকানিদাতা বলে আসামি করা হয়।

মামলার পর ওই রাতেই সানিকে শহরের সাতপাই এলাকার বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু ন্যান্সি ও জায়েদকে গ্রেপ্তার করা হয়নি। এরপর থেকেই শানুর পরিবারকে হুমকি দিয়ে ভয়ভীতি দেখাচ্ছেন ন্যান্সি ও তাঁর স্বামী।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ন্যান্সি ও জায়েদের বিরুদ্ধে মামলা এবং জিডি, উভয় অভিযোগ নিয়ে তদন্ত করছে পুলিশ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া ন্যান্সি বলেন, ‘ওই মেয়ে (শানু) যে অভিযোগগুলো করেছে সেগুলো সিনেমার গল্পের মতো। আমার ভাই যদি তাঁকে নির্যাতন করত তাহলে তখনই সে পদক্ষেপ নিত? এত দেরী করল কেন? আর বিচ্ছেদের পর এটা কেন করতে হলো? এর মানে বিচ্ছেদের পর এসব পরিকল্পনা করে করা হয়েছে।’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক