বিস্তারিত

নেহা কক্কর নয়, বান্ধবীকে বিয়ে করছেন আদিত্য নারায়ণ

ছবি : সংগ্রহকৃত

উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ এক সাক্ষাৎকারে জানালেন, চলতি বছরের শেষের দিকে তিনি এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়াল বিয়ে করছেন। টেলিভিশনের এক ধারাবাহিকে কাজ করার সূত্রে তাঁদের আলাপ হয় প্রায় এক দশক আগে। দীর্ঘদিন ধরেই তাঁদের প্রেমের সম্পর্কের কথা অনেকেই জানতেন। কিন্তু মাঝে গায়িকা নেহা কক্করের সঙ্গে আদিত্যর প্রেম এবং বিয়ের গুজবে সরগরম হয় বিনোদন-দুনিয়া। কিন্তু শেষ পর্যন্ত শ্বেতার সঙ্গে শুভ পরিণয় সারছেন উদিত-পুত্র।

এক সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, ‘এক দশক আগে শ্বেতার সঙ্গে আলাপের পর ক্রমে বুঝতে পারি, ওর প্রেমে পড়েছি। কিন্তু ও তখন শুধু বন্ধুত্বের সম্পর্ক রাখতে চাইত। আমাদের বয়সও কম ছিল। কেরিয়ারের কথাই আমরা ভাবতাম বেশি করে। তার পর আস্তে আস্তে সম্পর্কটা প্রেমের হয়ে গেল।’ আদিত্যর কথায়, তাঁর বাবা-মা’ও শ্বেতাকে খুবই পছন্দ করেন।

নেহা কক্করের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনের বিষয়ে আদিত্য জানিয়েছেন, ‘ওটা পুরোপুরি একটা রসিকতা। বাবা-মা’ও পরিকল্পনা মাফিক কথা বলে গিয়েছেন। ওঁরা চাইতেন না, আমার আর শ্বেতার বিষয়টা তাড়াতাড়ি প্রকাশ্যে আসুক। তাই নেহা আর আমার সম্পর্কের বিষয় নিয়ে রসিকতায় ওঁরাও অংশ নিয়েছিলেন।’ ও দিকে নেহাও বিয়ে করছেন তাঁর প্রেমিক রোহনপ্রীত সিংকে। দু’জনেই তাঁর ভালো বন্ধু বলে মন্তব্য করে, তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন আদিত্য।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক