বিস্তারিত

‘নুসরাত’ মানেই আলোচনা

ছবি : সংগ্রহকৃত

নুসরাত ফারিয়া মানেই আলোচনা। সময় পেলেই তিনি ভক্তদের জন্য নানা রকম ছবি ও ভিডিও প্রকাশ করেন। সেগুলো নিয়ে চলে হৈ চৈ। অনেকে সমালোচনাও করেছেন খোলামেলা ছবি হলে। আজ শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরেও একটি সেলফি প্রকাশ করলেন এই অভিনেত্রী।

সেলফিতে দেখা গেছে, বিছানার পাশেই রয়েছেন তিনি। জিন্স প্যান্টের সঙ্গে খোলা পেটের টপস পরনে তার। এক হাত পকেটে নিয়ে আরেক হাতে ধরে আছেন মোবাইল। মেকাপহীন ঘরোয়া আমেজের ছবি একেবারে।

এদিকে অভিনেত্রীর ছবিটি দেখেই এতে হামলে পড়েন তার ফ্যান-ফলোয়ারেরা। অনেকে প্রশংসা করছেন নুসরাত ফারিয়ার ছবিতে তার লুকের। অনেকে আবার খোলামেলা পোশাকের জন্য বকেও দিচ্ছেন। কেউ কেউ রসিকতা ছড়াচ্ছেন আজকের ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে।

এদিকে সিনেমা-গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’র পর নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছেন তিনি। বর্তমানে সেই গানের প্রস্তুতি চলছে। শিগগিরই নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন তিনি।

এছাড়া তিনি শুটিং করছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি-কিন্তু-তবুও’-এর নায়িকা হিসেবে। এখানে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া মাজহার বাংলাদেশের একজন উপস্থাপক এবং মডেল। বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস হিসেবে উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার কারণে তিনি পরিচিত। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

নুসরাত ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্ম নেন। তার শৈশব কেটেছে ঢাকার আর্মি ক্যান্টনমেন্টে, বর্তমানেও সেখানেই বসবাস করছেন। তার দাদা একজন সেনা কর্মকর্তা হওয়ায় ঢাকা সেনানিবাসে তাদের বসবাস।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক