বিস্তারিত

নীতু কাপুর নিজেই জানালেন তিনি কোভিড আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

বলিউডে করোনাভাইরাসে আক্রান্তের তালিকায় পড়েছেন নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কৃতী শ্যাননরা। বৃহস্পতিবার নীতু কাপুর নিজেই নিশ্চিত করে জানালেন, তিনি কোভিড আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানিয়েছেন যে, আপাতত সেলফ কোয়ারানটিনে রয়েছেন নীতু। ৬২ বছরের অভিনেত্রী তাঁর আগামী ছবির শ্যুটিং সেট থেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

গত সপ্তাহে চণ্ডীগড়ে অনিল কাপুর ও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’ ছবির শ্যুটিং করতে গিয়েছিলেন রণবীর কাপুরের মা। সেখান থেকেই খবর ছড়িয়ে পড়ে তাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন। বরুণ নিজেই জানিয়েছেন যে, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। নীতু কাপুরও মুম্বইতে ফিরেই কোয়ারানটিনে রয়েছেন। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, ‘সপ্তাহের শুরুতেই আমার করোনাভাইরাস ধরা পড়েছে। আমি সব রকম সাবধানতা অবলম্বন করেই চলছি। ধন্যবাদ কর্তৃপক্ষের সহযোগিতার জন্য। আমি সেলফ কোয়ারানটিনে রয়েছি। ডাক্তারের পরামর্শে ওষুধ খাচ্ছি। এখন ভালো আছি। দূরত্ব বজায় রাখুন, মাস্ক পরুন। সাবধানে থাকুন।’

রাজ মেহতার যুগ যুগ জিও সিনেমার শ্যুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন তাঁরা। একই সঙ্গে প্রথমে গুজব রটলেও, কোভিড নেগেটিভ এসেছে ওই সিনেমার অপর দুই তারকার। অনিল কাপুর ও কিয়ারা আদবানী জানিয়েছেন, তাঁদের টেস্টে করোনা নেগেটিভ এসেছে। আপাতত অভিনেতা ও অভিনেত্রীদের স্বাস্থ্যের কথা ভেবে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক ও প্রযোজক।

যদিও বরুণের পরই করোনায় আক্রান্ত হয়েছেন পরিচালক রাজ মেহতা। গত নভেম্বরে প্রথমবার এই ছবির আউটডোর শ্যুটিং-এ বেরিয়ে দলের সদস্যদের নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন নীতু কাপুর। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘এই ভয়ের সময়ে আমার প্রথম উড়ান। এই সফরের আগে নার্ভাস। কাপুর সাহেব, আপনিও এখানে আমার হাত ধরার জন্য নেই। তবে আমি জানি আপনি আমার সঙ্গেই আছেন। এটা করার সাহস দেওয়ার জন্য ধন্যবাদ যুগ যুগ জিও-কে। আমরা সবাই কোভিড পরীক্ষা করিয়েছি এবং সুরক্ষিত।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক