বিস্তারিত

নির্বাচন করতে চাইলে সম্পদের হিসাব দিতে হবে

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চায়, তাদের সম্পত্তির সঠিক হিসাব জমা দিতে হবে। আমরা কয়েকজন সংসদ সদস্যের সম্পত্তির সঠিক হিসাব পাইনি। কিন্তু আমরা চাই যারা জনগণের প্রতিনিধি হবেন, তারা সঠিকভাবে নির্বাচন কমিশনে তাদের সম্পত্তির হিসাব দিবেন।

সোমবার দুপুরে দুদক কার্যালয়ের সামনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দুদক চেয়ারম্যান এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু বিরোধী দল নয়, সরকারি দলের এমপিদের সম্পত্তির হিসাব নিয়েও দুর্নীতি দমন কমিশন কাজ করছে। যারা সরকারি দলের তাদেরকেও হিসাব দিতে হবে।

অবৈধ সম্পদ অর্জনের মামলায় দুর্নীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের স্ত্রীরাও আসামি হয়ে যাচ্ছে উল্লেখ করে ইকবাল মাহমুদ বলেন, এ রকম প্রায় ১০টি মামলা আছে যেখানে দুর্নীতিবাজদের পাশাপাশি তাদের স্ত্রীরাও আসামি। কিন্তু স্ত্রীদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা বলেন, এ বিষয়ে তারা কিছুই জানেন না। এটি আসলে একটি সামাজিক ব্যাধি। এর প্রতিরোধে আমরা ক্যাম্পেইন করব, যেন স্ত্রীদের নামে কোনও অবৈধ সম্পত্তি রাখা না যায়।

 

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক