বিস্তারিত

নির্বাচনে প্রতিটি দলের অংশগ্রহণ কামনা করি

ছবি : সংগ্রহকৃত

আজ মঙ্গলবার কিশোরগঞ্জের ইটনা উপজেলার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কলেজ মাঠে আয়োজিত গণসংবর্ধনা সমাবেশে রাষ্ট্রপতি বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রতিটি দল অংশগ্রহণ করুক এটা আমি কামনা করি। প্রতিটি দল যেন আগামী নির্বাচনে তাদের দলের যোগ্য, সৎ ও ভালো লোকদের মনোনয়ন দেয়।

আবদুল হামিদ বলেন,‘সব রাজনৈতিক দলকে সাধারণ মানুষের সাথে মিশতে হবে, সবার পাশে থাকতে হবে। এমন সরকারকেই নির্বাচিত করতে হবে, যে সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতি করতে পারবে।

হাওরের বাসিন্দাদের উদ্দেশ করে রাষ্ট্রপতি বলেন, হাওরে কিছু এলাকা আছে, যেখান থেকে ধান কেটে ঘরে তোলা কৃষকের জন্য কষ্টের। সেসব এলাকায় রাস্তা করা হবে। একসময় ফরিদপুর, পাবনা, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার ধান কাটার শ্রমিক আসত। এখন তাদের এলাকা উন্নত হওয়ায় সেরকমভাবে তারা আসে না। এ অবস্থায় ধান কাটার জন্য উন্নত প্রযুক্তি ব্যবহার করতে হবে। কৃষি প্রধান এলাকা ইটনায় ধান গবেষণা ইনস্টিটিউট করা হবে। সেটা অনুমোদন হয়ে যাওয়ায় অচিরেই কাজ শুরু হবে।

দুপুর আড়াইটায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হেলিকপ্টারযোগে ইটনা অবতরণ করেন। পরে তিনি উপজেলা পরিষদ ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ করেন। ডাকবাংলোয় কিছুক্ষণ অবস্থান শেষে তিনি নয়টি উন্নয়নমুলক প্রকল্প উদ্বোধন করেন। বিকেল ৩টায় তিনি গণসংবর্ধনায় যোগ দেন।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক