বিস্তারিত

নিরাপত্তার কারণে আমাকে জনবিচ্ছিন্ন করবেন না ‘প্রধানমন্ত্রী’

ছবি : সংগ্রহকৃত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা আমার নিরাপত্তার জন্য কাজ করেন। আপনারা আমাকে নিরাপত্তা দিন ভালো কথা, কিন্তু খেয়াল রাখবেন যেন আমি জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে না যাই। কারণ পরিবার হারানোর পরে ওরাই আমার কাছের মানুষ।

শনিবার বেলা সোয়া ১২টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিশেষ নিরাপত্তা বাহিনীর (এসএসএফ) ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, বিভিন্ন সময়ে বারবার আমাদের উপর আঘাত এসেছে কিন্তু আমাদের দমাতে পারেনি। আমার উপর যখন গ্রেনেড হামলা হয়েছে। আমার চারপাশে থাকা মানুষ মানবদেয়াল তৈরি করে সে সময় আমাকে বাঁচিয়েছে। যখন বিরোধী দলে ছিলাম, তখন তো নিরাপত্তা তেমন ছিল না, সাধারণ জনগণই আমাকে রক্ষা করেছে।

দেশ বেচার মুচলেকা দিয়ে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসে না জানিয়ে তিনি বলেন, জনগণ আমাদের ২০০৯ সালে আবার ভোটের মাধ্যমে আমাদের ক্ষমতায় আনে। বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে বিশ্বের বিভিন্ন দেশ। এ প্রশংসা যেন আমরা ধরে রাখতে পারি। জনগণের দেওয়া ওয়াদা পূরণে কাজ করছি।

প্রধানমন্ত্রী বলেন, ভোটের মালিক জনগণ, ভোট দেবে তাদের ইচ্ছামতো। যাকে তারা চায় তাকেই তারা পাবে। কিন্তু আমার একটাই লক্ষ্য দেশের উন্নয়ন করে যাওয়া। যেহেতু আমাদের উন্নয়ন একটি ধারায় যেতে পেরেছে তাই আমরা এত বড় বাজেট দিতে পেরেছি।

তিনি বলেন, সকলের বেতন বৃদ্ধি করেছি। পৃথিবীর ইতিহাসে কোনো দেশে ১২২ ভাগ বেতন বৃদ্ধি এটা কোনো দিন কেউ করতে পারেনি। প্রত্যেকের বেতন বৃদ্ধি করে আমরা উন্নয়ন বাজেটকে আরও বেশি করে দিয়েছি। যার ফলে আজকে সকল শ্রেণি পেশার মানুষ তার সুফল পাচ্ছে।

 

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক