বিস্তারিত

নিজের আত্মাকে নিলামে তুলতে চলেছেন গায়িকা

ছবি : সংগ্রহকৃত

কানাডার জনপ্রিয় গায়িকা ক্লেয়ার এলিস বাউচার, যাঁকে সবাই বেশি চেনে গ্রিমস নামে, তিনি প্রথম জীবনে একটি চিত্র প্রদর্শনী করতে চলেছেন। সেখানে নিজের আত্মাকে নিলামে তুলতে চলেছেন তিনি। শো-এর নাম ‘সেলিং আউট’। আইনি প্রক্রিয়া অনুযায়ী নিজের আত্মাকে নিলামে তুলতে চলেছেন তিনি। যিনি কিনবেন গ্রিমসের আত্মার একটি বড়সড় শতাংশ তাঁর হয়ে যাবে।

গ্রিমসের আরও একটি পরিচয় তিনি স্পেসএক্স সিইও এলন মাস্কের প্রেমিকা। একটি সংবাদসংস্থাকে তিনি বলেছেন, ‘আমি চাই না এটা কেউ কিনে নিক। ৭৫ কোটি টাকা হলে আর সেটা বিক্রি করা যাবে না। দর্শনের চোখে দেখলে এটি খুবই গভীর এবং একইসঙ্গে দারুণ মজার।’

ডিজিটাল ইভেন্টে ক্লেয়ারের আত্মা সবচেয়ে বেশি দামী। সঙ্গে তাঁর আঁকা, প্রিন্ট, ছবি এবং আর্টওয়ার্কও রয়েছে গায়িকার। তিনি আরও বলেছেন, কিবোর্ড স্পর্শ করার ১০-১২ বছর আগেই আমি আর্ট শুরু করেছি। আমি নিজেকে একজন ভিস্যুয়াল আর্টিস্ট হিসেবেই প্রথমে দেখি। ভাবলে অবাক লাগে মানুষ আমাকে গায়িকা হিসেবেই বেশি চেনে।

অনলাইন এই চিত্রপ্রদর্শনী শুরু হবে লস অ্যাঞ্জেলসের গ্যালারি প্ল্যাটফর্মে ২৮ মে থেকে ৩ জুন পর্যন্ত। ম্যাকারনে এটি চলবে ২৮ মে থেকে ৩১ অগস্ট পর্যন্ত। কিছুদিন আগেই মা হয়েছে গ্রিমস।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক