বিস্তারিত

না ফেরার দেশে চলে গেলেন ‘আনিসুল হক’

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

আনিসুল হক ঢাকা উত্তর সিটি করপোরেশনের সদ্য প্রয়াত মেয়র। শুধুই কি একজন মেয়র ছিলেন তিনি? একাধারে তিনি ছিলেন ব্যবসায়ীদের নেতা, উদ্যোক্তা, টেলিভিশন উপস্থাপক ও রাজনীতিক। যে অঙ্গনে তাঁর পদচারণা পড়েছে, সেখানেই নিজ মহিমায় দ্যুতি ছড়িয়েছেন আনিসুল হক। ৬৫ বছর বয়সে জটিল রোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন সবার প্রিয় এই মানুষটি।

নাতির জন্মদিন উপলক্ষে গত ২৯ জুলাই সপরিবারে লন্ডনে গিয়ে অসুস্থ হয়ে পড়েন আনিসুল হক। আগস্টের দ্বিতীয় সপ্তাহে সেখানকার একটি হাসপাতালে পরীক্ষা চলার মধ্যেই সংজ্ঞা হারান তিনি। পরে তাঁর মস্তিষ্কের রক্তনালিতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস রোগ শনাক্ত করেন চিকিৎসকরা। অক্টোবরের দিকে অবস্থার উন্নতি হলে পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনের জন্য অন্য হাসপাতালে নেওয়া হয়। কিন্তু আবার অবস্থার অবনতি হলে আনিসুল হককে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই জীবন-প্রদীপ নিভে গেল তাঁর। সমস্ত কর্মব্যস্ততা পেছনে ফেলে আনিসুল হক ছুটি নিলেন জীবন থেকে।

তৈরি পোশাক ব্যবসায়ী আনিসুল হক ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক