বিস্তারিত

নাতাশা-হার্দিক পুত্রসন্তানের মা-বাবা হলেন

ছবি : সংগ্রহকৃত

মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী “নাতাশা স্ট্যানকোভিক” এবং ভারতের ক্রিকেট তারকা “হার্দিক পান্ডিয়া” দম্পতি পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন। আজ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ খবর জানিয়েছেন হার্দিক নিজেই।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, ইনস্টাগ্রামে নবজাতকের আদুরে হাতের ছবি শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়া। পুত্রসন্তান এসেছে তাঁদের কোলজুড়ে।

View this post on Instagram

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

চলতি বছরের মে মাসে হার্দিক পান্ডিয়া তাঁর বাগদত্তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। জানান, শিগগিরই তাঁদের জীবনে নতুন অতিথি আসছে। ভক্তদের আশীর্বাদ ও শুভকামনাও প্রত্যাশা করেন তিনি। পরে হার্দিক ও নাতাশা তাঁদের ফটোশুট শেয়ার করেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, যেখানে নাতাশার বেবি বাম্প দেখা যায়।

গত বছরের ৩১ ডিসেম্বর বাগদান হয় হার্দিক পান্ডিয়া ও নাতাশার। অবশ্য ১ জানুয়ারি এ ঘোষণা দেন তাঁরা। দুবাইয়ে নাতাশাকে প্রস্তাব দিয়েছিলেন হার্দিক।

নাতাশা সার্বিয়ার মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হলেও ভারতেই মূলত বিনোদন অঙ্গনে কর্মজীবন শুরু করেন। পরিচালক প্রকাশ ঝার ‘সত্যাগ্রহ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। এরপর জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিস বসের ঘরে গিয়ে আলোচনায় আসেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক