বিস্তারিত

নতুন বছরে ফুরফুরে মেজাজে মাধুরী দিক্ষিত

ছবি : সংগ্রহকৃত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দিক্ষিত। ৯০-এর দশকটা এক কথায় তাঁর দশক ছিল। একের পর এক হিট ছবি রয়েছে তাঁর। শুধু এই দশক নয় মাধুরী মানুষের মনে থেকে যাবেন দশকের পর দশক ধরে। অমিতাভ থেকে শাহরুখ সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। এমনকি নতুন প্রজন্মের অভিনেতারাও তাঁর সঙ্গে কাজ করার সুযোগ অপেক্ষায় থাকেন। এমনটাই জাদু মাধুরীর। নাচ থেকে হাসি সবেতেই সবার সেরা তিনি। প্রভুদেবাকেও নাচে হারাতে পারেন তিনি।

মাধুরী ১৯৯৯ সালে বিয়ে করেছেন নেনেকে। তাঁর দুই ছেলে রয়েছে অরিন ও রায়ান। দু’জনেই বেশ বড় হয়েছে। ছেলেদের নিয়ে নাচের তালিম নিতেও দেখা যায় তাঁকে। মাধুরী মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ইনস্টগ্রামে বেশ অ্যাক্টিভ। জীবনের নানা কিছু এখানেই তিনি সকলের সঙ্গে ভাগ করে নেন। কিছুদিন আগেই দেখা গিয়েছিল তিনি নিজের ইউটিউব চ্যানেল শুরু করেছেন। মজার বিষয় হল সেখানে তিনি রাঁধছেন না, রান্না করছেন নেনে। সাহায্য করছেন মাধুরী।

২০২০ সকলের জন্যই খুব খারাপ ছিল। করোনা ভাইরাস মানুষের জীবনকে বন্দি বানিয়ে রেখেছিল। এই গোটা সময়টায় বাড়িতেই ছিলেন মাধুরী। নানা সময়ে তিনি মানুষকে সতর্ক করেছেন। এমনকি নিজেনকীভাবে জীবন কাটাচ্ছেন তাও জানিয়েছেন। তবে ২০২১ শুরু হতেই নতুন আশা জেগেছে মানুষের মনে। তেমনই নতুন আশায় বুক বেঁধেছেন অভিনেত্রীও।

২০২১-র শুরুতেই তাঁকে দেখা গেল ফুরফুরে মেজাজে। সমুদ্রের ধারে নিজের বাড়ির বারান্দা থেকেই সূর্যাস্ত উপভোগ করলেন স্বামী নেনের সঙ্গে। মাধুরী পরে আছেন সাদা প্রিন্টেড পোশাক, আর নেনেকে দেখা গেল লাল টিশার্টে। একেবারে হালকা মেজাজে রয়েছেন তাঁরা। এই ছবি মাধুরী নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ২০২১-এর যথাযথ শুরু।” এই ছবি দেখা মাত্রই ভক্তরা কমেন্ট করতে শুরু করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক