বিস্তারিত

দ্বীপে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে প্রীতি

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফিরলেন ব্রুনো। প্রীতির পোষা কুকুরের নাম ব্রুনো। এটি তাঁর অনুশীলনের সঙ্গী, অপরাধের অংশীদার এবং সৈকতে শীতল হাওয়া উপভোগের সময় পাশে থাকা প্রিয় প্রাণী।

মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্বামী জেন গুডএনাফের সঙ্গে বসবাস করেন ৪৫ বছর বয়সী অভিনেত্রী প্রীতি। তিনি ক্যালিফোর্নিয়ায় সামাজিক দূরত্ব বজায় রাখার সময়গুলোকে ক্যামেরায় বন্দি করে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ইনস্টাগ্রামে তাঁর এবারের পোস্ট দেখে মনে হচ্ছে, গত তিন মাসে প্রথমবারের মতো প্রীতি একটি ছোট ট্রিপ সেরেছেন। শেয়ার করা একটি ছবিতে প্রীতিকে একটি দ্বীপে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায়। এ সময় তাঁর সঙ্গে প্রিয় ব্রুনোর দেখাও মেলে। এ ছাড়া ব্রুনোর দারুণ একটি ছবি শেয়ার করেন তিনি। ‘আমাদের প্রথম ভ্রমণ ১০৪ দিন পর অবশেষে আমরা এটি ভালোবাসি। আমরা দুজনেই যেন স্বর্গে ছিলাম,’ লেখেন প্রীতি।

এর আগে প্রীতি জিনতা তাঁর কোয়ারেন্টিন জীবনের একটি ভিডিও শেয়ার করেছিলেন। ‘যখন এটি শেষ হবে, তখনো আমরা বুদ্ধিমান থাকব,’ ক্যাপশনে লেখেন তিনি।

২০১০ সালে জেন গুডএনাফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রীতি। ওই সময়ে তিনি লস অ্যাঞ্জেলেসে চলে গিয়েছিলেন, তবে নিয়মিতই ভারতে যান এই অভিনেত্রী। এখনো তিনি ভারতে অবস্থান করছেন। প্রীতিকে সর্বশেষ ‘ভাইয়াজি সুপারহিট’-এ অভিনয় করতে দেখা গেছে। ছবিটি ২০১৮ সালে মুক্তি পায়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক