বিস্তারিত

দেশে ফিরছেন না এন্ড্রু কিশোর

ছবি : সংগ্রহকৃত

আপাতত সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন না বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। তার শারীরিক অবস্থা এখন আগের থেকে ভালো। আাজ বুধবার তার দেশে ফেরারও কথা ছিল। কিন্তু আপাতত ফিরছেন না তিনি।

শিল্পীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সব ঠিকঠাক থাকার পরও মঙ্গলবার রাতে এন্ড্রু কিশোর করোনার এই পরিস্থিতিতে দেশে ফিরবেন না বলে সিদ্ধান্ত নেন। কবে ফিরবেন সেটা এখনই বলা যাচ্ছে না।

উন্নত চিকিৎসার জন্য গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে গিয়ে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্লেব্যাক সম্রাট খ্যাত সংগীতশিল্পীকে ছয়টি ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেয়া হয়। এরমধ্যে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালোর দিকে। শেষ হয়েছে প্রয়োজনীয় সব কেমোথেরাপি। জানা গেছে, তিন মাস পর নিয়মিত চেকআপের জন্য আবারও তাকে সিঙ্গাপুর যেতে হবে।

এন্ড্রু কিশোরের গাওয়া জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, তুমি মোর জীবনের ভাবনা ইত্যাদি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক