বিস্তারিত

দাম্পত্য জীবনের একবছর পার করে ফেললেন নুসরাত

ছবি : সংগ্রহকৃত

দাম্পত্য জীবনের একবছর পার করে ফেললেন নুসরাত জাহান নিখিল জৈন। ১৯ জুন তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। গত বছর লোকসভা নির্বাচনে জিতে নুসরাতের সাংসদ হওয়া, তুর্কিতে রূপকথার বিয়ে, কলকাতায় জমকালো রিসেপশন সব মিলিয়ে গত বছরটা নুসরাতের জীবনে অন্যতম স্মরণীয় বছর।

তবে কম বিতর্কেও তাঁকে জড়াতে হয়নি। কিন্তু সেব কিছুকে পাত্তা না দিয়েই নিজের লক্ষ্যে অবিচল থেকেছেন নুসরাত। গত কয়েকদিন ধরেই ইনস্টাগ্রামে তিনি শেয়ার করছেন পছন্দের কিছু মুহূর্ত। তবে প্রথম বিবাহবার্ষিকীতে কোনও জাঁকজমক নয়।

পরিবারের সঙ্গেই কাটাতে চান তিনি। লকডাউন আর উম্পুনের জেরে এখনও ছন্দে ফিরতে পারেনি রাজ্য, আর তাই যে কোনও রকম সেলিব্রেশন বাদ রাখতে চান নুসরাত। তবে সেদিন তাঁর শ্বশুরবাড়ির সকলের সঙ্গে বসে বিয়ের ভিডিয়ো দেখবেন বলে ঠিক করেছেন। আর বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান হবে তাঁর শ্বশুর বাড়িতেই। এই একবছরে জীবনে অনেক রকম পরিবর্তন এসেছে নুসরাতের। বেড়েছে দায়িত্ব। কিন্তু এই ইতিবাচক পরিবর্তনে তিনি খুশি।

নুসরাত জাহান জৈন ৮ই জানুয়ারি, ১৯৯০ সালে তিনি জন্মগ্রহণ করেন। তার মা-ও একজন অভিনেত্রী ছিলেন। বর্তমানে তিনি দক্ষিণ কলকাতায় তার পরিবারসহ বাস করছেন। তিনি ‘কুইন অব দ্য মিশন স্কুল’-এ স্কুলজীবন সমাপ্ত করেন এবং ‘ভবানীপুর কলেজ, কলকাতা’ হতে বি কম ডিগ্রি লাভ করেন।

বর্তমান তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক