বিস্তারিত

তৌকীর আহমেদের নায়িকা হচ্ছেন মম ও পরীমনি

ছবি : সংগ্রহকৃত

২০১৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছে নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। ‘ফাগুন হাওয়ায়’ শিরোনামের সিনেমায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় কাজের ক্ষেত্রে অনেকটা এগিয়ে গেছেন তিনি। তাই নতুন করে আবার সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

তৌকীর আহমেদের নতুন সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি এবং তার সঙ্গে আরেকটি নারী চরিত্রে দেখা যাবে লাক্স তারকা জাকিয়া বারী মমকেও। জানা গেছে, সিনেমার শিল্পী বাছাই ও শুটিংয়ের তারিখ নির্ধারণ হলেও এর নাম এখনো চূড়ান্ত হয়নি।

সূত্রটির দাবি, এরই মধ্যে মম ও পরীর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সেরেছেন পরিচালক। চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে। আর কয়েক দিনের মধ্যে মহরতের আয়োজন করে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তৌকীর আহমেদ। এখনো সিনেমার নাম ঠিক হয়নি।

এদিকে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেছিলেন জাকিয়া বারী মম। জিতে নিয়েছিলেন ৩২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর স্বীকৃতিও। বেশ লম্বা বিরতির পর আবারও নিজের প্রথম পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি।

জাকিয়া বারী মম এ সিনেমা প্রসঙ্গে বলেছেন, তৌকীর ভাইয়ের সঙ্গে এ প্রসঙ্গে কথা বলা ভালো। আমি এ বিষয়ে পরে কথা বলব।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক