বিস্তারিত

তনু হত্যার প্রতিবাদে কুমিল্লা উত্তাল

prothom alo ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

ঘটনার চারদিন পরও আটক হয়নি কেউ। পুলিশ জানিয়েছে, তদন্ত কাজ চলছে। এদিকে  প্রতিবাদে উত্তাল হয়ে আছে সোহাগী জাহান তনুর শহর কুমিল্লা। অবিলম্বে দায়ী ব্যক্তিদের আটক ও শাস্তি দাবি করেছে কুমিল্লার সর্বস্তরের শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার দিনভর কুমিল্লার পূবালী চত্বরে অবস্থান, প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সন্ধ্যায় ভিক্টোরিয়া কলেজের ইতিহাসের শিক্ষার্থী তনুর জন্য ন্যায়বিচারের দাবিতে মোমবাতি প্রজ্বালন করেন প্রতিবাদকারীরা।

এদিকে তনু হত্যার প্রতিবাদে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরাও অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদে অংশ নিয়ে হত্যার বিচার দাবি করেছেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইমতিয়াজ আহমেদ বলেন হত্যা মামলাটি রহস্য উন্মোচনে পুলিশ তৎপরতা চালাচ্ছে। হত্যাকারী বা এ হত্যার পেছনে যত শক্তিশালী লোকই থাকুক না কেন, পুলিশ তাদের খুঁজে বের করবে।

শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে কুমিল্লা কোতোয়ালি থানার ওসি আবদুর রব বলেন, মামলাটির তদন্ত চলছে। খুব শিগগিরই হত্যাকারীদের আটক করা হবে।

কুমিল্লা জেলা পরিষদ প্রশাসক মো. ওমর ফারুক মানববন্ধনে অংশগ্রহণ করে বলেন সবার মতো আমিও তনু হত্যাকারীদের বিচার চাই। সেনাবাহিনীদের এলাকার নিরাপত্তার বেষ্টনীর মধ্যে তনুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এটা কোনোভাবেই কাম্য নয়।

এ হত্যাকাণ্ডের সাথে যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির মাধ্যমে প্রমাণ করে দিতে হবে, যেন ভবিষ্যতে এমন কর্মকাণ্ড কেউ করার সাহস না পায়।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক