বিস্তারিত

ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মুনমুন

ছবি : সংগ্রহকৃত

এক সময়ের দাপুটে নায়িকা মুনমুন ফেসবুকে একটি নির্বাচনের পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে লেখা, ‘আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মহারানী ভিক্টোরিয়ার পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা।’

তবে কী তিনি নির্বাচন করছেন? মহারানী ভিক্টোরিয়া আসলে কে? মুনমুন বলেন, আমি তো নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। কারণ আমি এলাকার মানুষের সুখ দুঃখে পাশে থাকি। নিজের হাসপাতাল আছে সেখানে গরিব মানুষের চিকিৎসা করাই। আশপাশে আরো বেশ কয়েকটি হাসপাতালে আমি সাহায্য করি। আমার এলাকায় কেউ মাদকের ব্যবসা করতে পারে না। আমি সবার আগে অসামাজিক কাজের বিরুদ্ধে রুখে দাঁড়াই। কিন্তু একটা সময় মনে হয়েছে ক্ষমতা না থাকলে অনেক কিছুই করার যায় না। যে কারণে নির্বাচন করছি।

তবে এটা বাস্তবে নয়।‘রাগী’ সিনেমায় আমার চরিত্রের গল্প বললাম। এই পোস্টারটি ছবির প্রচারণার অংশ।

‘রাগী’ ছবিতে মুনমুন ইতিবাচক চরিত্র নয়, নেতিবাচক চরিত্রেই অভিনয় করছেন বলে জানান। তিনি বলেন, আমি এই ছবির মূলত খল নায়িকা। সবার সামনে আমি অনেক পজেটিভ কিন্তু আড়ালে কি তা এখন আর বলব না। সবাইকে অনরোধ করব সবাই যেন ছবিটি সিনেমা হলে গিয়ে দেখে।

এরই মধ্যে ছবির সত্তর শতাংশ শুটিং শেষ হয়েছে। আগামী সপ্তাহে ছবির শুটিং শুরু হচ্ছে। পাবনায় আগামী ৬ তারিখ থেকে টানা ১৬ তারিখ পর্যন্ত শুটিং করার কথা রয়েছে। সেখানে আমার বাড়ির অংশের শুটিং করার কথা।

মুনমুন আরো বলেন, আমি রাজনীতি করি না। অভিনয় শিল্পী হিসেবে অনেক ভালো আছি। ভালো মানের কাজ পেলে সারাজীবন অভিনয় করতে চাই।

মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ছবিতে আরো অভিনয় করছেন নবাগত নায়ক আবির, মুনমুন, মিশা সওদাগর প্রমুখ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক