বিস্তারিত

ডেঙ্গু জ্বরে পুলিশের এসআই কোহিনুরের মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

রাজধানীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পুলিশের বিশেষ শাখার এসআই মৃত্যু হয়েছে। নিহত কোহিনুর আক্তার মালিবাগের এসবি কার্যালয়ে নিযুক্ত ছিলেন।

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কোহিনুর রাজধানীর সিটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তাঁর মৃত্যু হয়।

এক সপ্তাহ আগে কোহিনুর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে মোহাম্মদপুর সিটি হাসপাতালে স্থানান্তর করা হয় তাঁকে। গতকাল মঙ্গলবার রাতে হঠাৎ প্লাটিলেট ও রক্তচাপ কমে গেলে মৃত্যু হয় কোহিনুরের।

কোহিনুর স্বপ্ন দেখতেন মেয়ে জাসিয়া জাফরিনকে একদিন চিকিৎসক বানাবেন। কিন্তু কোহিনুরের অকাল মৃত্যুতে সেই স্বপ্ন এখন অনিশ্চিত।

বুধবার দুপুরে তার মরদেহ গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুরের অর্জুনাতে আনা হলে সেখানে নেমে আসে শোকের ছায়া। তার অকাল মৃত্যু মেনে নিতে পারছেননা কেউ। বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

২০০২ সালে এসএসসি পাস করেন ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে। ২০০৪ সালে এইচএসসি পাস করেন শহীদ জিয়া মহিলা কলেজ থেকে। এরপর একটি বে-সরকারি প্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েশন শেষ করে পুলিশের উপ-পরিদর্শক পদে ৩৪তম ব্যাচে যোগ দেন কোহিনুর। যোগদানের পর থেকেই পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন তিনি।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক