বিস্তারিত

ডিপ্রেশন বেচেই কাজের সুযোগ খোঁজে দীপিকা :কঙ্গনা

ছবি : সংগ্রহকৃত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের ভার বুধবার সকালে সিবিআই-এর হাতে যাওয়ার পরই কঙ্গনা পড়লেন দীপিকা পাড়ুকোনের পেছনে। ট্যুইটারে লিখলেন ডিপ্রেসনের দোকান চালায় দীপিকা। এর আগে অবশ্য লিখেছিলেন, ডিপ্রেশন বেচেই কাজের সুযোগ খোঁজে দীপিকা পাড়ুকোন। ডিপ্রেসনকে রীতিমতো ব্যবসায় নিয়ে গিয়েছেন তিনি।

দীপিকা পাড়ুকোন একটা দীর্ঘ সময় ডিপ্রেসনের মধ্যে দিয়ে গিয়েছেন, সেই কথা তিনি নিজেই স্বীকার করেন জনসমক্ষে। এছাড়াও মানসিক স্বাস্থ্য নিয়ে তিনি প্রায়শই প্রচার চানান সোশ্যাল মিডিয়ায়। দীপিকাকে উদ্দেশ্য করে কঙ্গনা লেখেন, “Repeat after me, depression ka dhandha chalane walon ko public ne unki aukat dikhadi।

সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখেন, সিবিআইফরসুশান্ত, #1stStepToSSRJustice.”।

সেই সঙ্গে তিনি আরও লেখেন, ‘সুশান্ত যে মানসিক সমস্যায় ভুগছিলেন তার কোনও প্রমান পাওয়া গেল না। ফলে জোর করেই ওর নামের সঙ্গে ডিপ্রেসন জুড়ে দেওয়া হয়েছিল। এতদিন কোনও বিচারই হয়নি। শুধুমাত্র সবার অনুভূতি নিয়ে খেলা করছিল মুম্বই এর আদালত। আশা করি এবার সঠিক পথে বিচার হবে’।

তিনি দীপিকাকে কটাক্ষ করে লেখেন, ‘১০ বছর আগের ব্রেকআপের জন্য দীপিকা ডিপ্রেসনে চলে গিয়েছিলেন। মানলাম তিনি সত্যি কথা বলছেন। তাহলে আমাকে আর সুশান্তকেও একই রকম শ্রদ্ধার চোখে দেখা উচিত। যদি আমি বলি আমি মানসিক ভাবে অসুস্থ নই সম্পূর্ণ সুস্থ এবং সুশান্তের বাবা যদি বলেন তাঁর ছেলে মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ ছিল তাহলে সেই কথা বিশ্বাস করে আমাদেরও যথাযোগ্য সম্মান প্রাপ্য’।

সুশান্তের মৃত্যুর পর ২০ জুন দীপিকা ট্যুইটারে লিখেছিলেন,’আমার পুনরাবৃত্তি। ডিপ্রেসন খুব কঠিন ব্যাধি। এর থেকে চট করে বেরনো যায় না’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক