বিস্তারিত

ডান্স অ্যাকাডেমির স্বপ্ন ছিল মাধুরীর

banglanews24 ছবি : সংগ্রহকৃত

সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে একসময়ের বলিউডকাঁপানো জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত বলেন, অভিনয় আমার প্রেম, আর ডান্স আমার প্যাশন। আজও ডান্স নিয়ে স্বপ্ন দেখেন তিনি।মাধুরীর  স্বপ্ন ছিল নিজে একটি ডান্স অ্যাকাডেমি খুলবেন। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি। তাই তো আফসোস করে জানালেন, ডান্স অ্যাকাডেমি খুলতে পারলে অন্তত ৩০০ ছাত্রছাত্রীকে নাচ শেখাতে পারতাম। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি।

বলিউড আজ এগিয়ে গেছে অনেক। বলিউডে মেয়েদের জন্য ইন্টারেস্টিং সময় এসেছে বলে মনে করেন মাধুরী। বলিউডে আজ মেয়েদের কেন্দ্র করে চরিত্র লেখা হচ্ছে। পর্দায় সামনের দিকে উঠে আসতে শুরু করেছে মেয়েরা।

মাধুরী জানালেন, শুধু সিনেমার চরিত্রেই নয়, ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এখন অনেক মেয়ে কাজ করছেন। অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, ক্যামেরাপারসন, স্ক্রিপ্ট রাইটার, ডিরেক্টর বহু ক্ষেত্রেই মেয়েরা কাজ করছেন, যা অবশ্যই নারীদের জন্য ইতিবাচক।

আজ বলিউডের মূলধারা থেকে অনেকটা দূরে থাকলেও এখনো অপর্ণা সেন, গৌরী শিন্ডে, জোয়া আখতার, রিমা কাগতির মতো ব্রিলিয়ান্ট পরিচালকদের সঙ্গে কাজ করতে চান তিনি। তবে আগামী দিনে তিনি যে পর্দায় ফিরে আসতে চান, সে ব্যাপারে কোনোরকম রাখঢাক না রেখে সাফ জানিয়ে দিলেন, ভালো স্ক্রিপ্ট পেলে নিশ্চয়ই অভিনয় করব।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : মো : মাহবুব রানা