বিস্তারিত

ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র মেজবাহ নিহত

ছবি : সংগ্রহকৃত

রাজধানীর মগবাজারে ট্রেনে কাটা পড়ে ঢাকা কলেজের এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত ব্যক্তি মেজবাহউদ্দিন ঢাকা কলেজের স্নাতকোত্তর শিক্ষার্থী ছিলেন। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রেললাইন পারাপার করতে গিয়ে কমলাপুরগামী এক ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি। ট্রেনের ধাক্কায় ওই শিক্ষার্থীর দেহ চার টুকরা হয়ে গেছে। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) অফিসার ইনচার্জ (ওসি) রকিব উল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমাদের অফিসারকে পাঠানো হয়েছে। কীভাবে ঘটনাটি ঘটেছে, তা তদন্তের পর জানা যাবে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

মেজবাহর বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা জানান, ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞানের স্নাতকোত্তর শিক্ষার্থী ছিলেন মেজবাহ। পরীক্ষায় ভালো ফল করার পাশাপাশি পড়াশোনার বাইরেও বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। এমনকি বিভাগের পক্ষ থেকে অতিথি শিক্ষক হিসেবে ক্লাস নেওয়ার প্রস্তাবও দেওয়া হয় মেজবাহকে। তাই মেজবাহকে হারিয়ে শোকস্তব্ধ বন্ধু সহপাঠীরা। নিহত মেজবাহর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

কান্না, আহাজারি আর আর্তনাদ থামছে না নাইমের। ট্রেন দুর্ঘটনায় বড় ভাইকে হারিয়েছেন একটু আগেই। ৮ মাসের ব্যবধানে দুই ভাইকে হারিয়েছে নাইম।

তিনি বলেন, দুই রমজানের দিন আমার বড় ভাই মারা যায়। মা মারা গেছে ২০১৬ সালে। এই ভাইকে ছাড়া আমি কোনো জায়গায় থাকিনি কখনও।

 

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক