বিস্তারিত

টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান গ্রেফতার

ছবি : সংগ্রহকৃত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা এখনও শেষ হয়নি। তবে ইতোমধ্যে সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে জডিয়ে পড়েছে মাদক যোগের একাংশ। এখন পর্যন্ত ২৪জনকে গ্রেফতার করেছে এনসিবি।

রবিবার জানা গিয়েছে, বলিউডে মাদক যোগ কাণ্ডে টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অভিযোগ, মুম্বইয়ের ভারসোভা থেকে এক ব্যক্তির কাছ থেকে মারিজুয়ানা সংগ্রহ করেছিলেন ওই অভিনেত্রী। তাঁর কাছ থেকে ৯৯ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ফয়জল নামে এক ব্যক্তিকেও।

অভিনেত্রী প্রীতিকা চৌহান সাবধান ইন্ডিয়া, সিআইডি, সংকটমোচন মহাবলী হনুমান সিরিয়ালে অভিনয় করেছেন। মহাবলী হনুমান সিরিয়ালে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। হিমাচল প্রদেশের বাসিন্দা প্রীতিকা প্রথম অভিনয় শুরু করেন ২০০৫ সালে। ছোটপর্দাতেই সাধারণত কাজ করেছেন তিনি।

গত শুক্রবার, কোকেন পাচারকারীদের সঙ্গে জড়িত থাকার দায়ে বলিউড অভিনেতা অর্জুন রামপালের সঙ্গিনীর ভাই অজিসিলাওস ডেমেট্রিয়াদেশকে গ্রেফতার করেছে এনসিবি। মুম্বই মিরর রিপোর্ট থেকে জানা গিয়েছে, বেআইনি মাদক সাপ্লাইয়ের জন্য শাহিল আলি নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তার কিছুদিন পরেই গ্রেফতার করা হয় দক্ষিণ আফ্রিকার ওই নাগরিককে। অভিযুক্ত শাহিল জানিয়েছে, তাঁর কাছ থেকে বেশ কয়েকবার কোকেন সংগ্রহ করেছিল সে।

এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পরবর্তী সময়ে জামিনে ছাড়া পান এই অভিনেত্রী। এছাড়া মাদক কাণ্ডে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডের অন্য জগত সামনে চলে আসে। ড্রাগকাণ্ড ঘিরে বলিউডের অনেক তারকাই প্রশ্নের মুখে পড়েছেন। দীপিকা পাড়ুকোণ, সারা আলি খান, শ্রদ্ধাকাপুর, রাকুল প্রীত সিংকেও এনসিবির প্রশ্নের মুখে পড়তে হয়েছিল।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক