বিস্তারিত

টরন্টোতে রণবীর-দীপিকার ভ্যালেন্টাইন

ছবি : সংগ্রহকৃত

বছরটা প্রেমের জন্য দুর্ভাগা মনে হচ্ছে! গত কিছুদিনে বলিউডের বেশ কয়েকজন তারকার প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার খবর আলোচিত হয়েছে। তবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বন্ধন এখনও অটুট। একে অপরকে ভালোবাসলেও বিষয়টি স্বীকার কিংবা অস্বীকার কিছুই করেন না তারা। যদিও রণবীরকে সম্প্রতি বয়ফ্রেন্ড হিসেবে উল্লেখ করেছেন দীপিকা।

এদিকে প্রেমিকাকে চমকে দিতে ২২ ঘণ্টার পথ পেরিয়ে কানাডার টরন্টোতে উড়ে গেলেন বলিউড অভিনেতা রণবীর সিং। কোনো ছবির কাজে নয়, দীপিকাকে সঙ্গ দিতেই সেখানে পাড়ি জমিয়েছেন তিনি। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে তার সঙ্গে সাক্ষাৎ করবেন ৩০ বছর বয়সী এই অভিনেতা। দীপিকা সত্যিই ভাগ্যবতী!

টরন্টোতে রণবীরের সঙ্গে তোলা একটি সেলফি ইনস্টাগ্রামে শেয়ার করে টরন্টোর ব্লগার মিস্টার উইল ওঙ লিখেছেন, ‘অসাধারণ! দেখা হলো বলিউডের বড় তারকা ও দীপিকা পাড়ুকোনের প্রেমিকের সঙ্গে। মনের মানুষের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপন করতে টরন্টো শহরে এসেছেন তিনি।’

দীপিকা এখন টরন্টোতে হলিউডের ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় কিস্তি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করছেন। এর মধ্য দিয়ে হলিউডে অভিষেক হলো ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর।

কয়েকদিন আগে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির জন্য দীপিকাকে টুইটারে শুভকামনা জানান রণবীর সিং। ছবিটি এরই মধ্যে ভারতে উন্মাদনা তৈরি করেছে বলেও মন্তব্য তার।

এ বছর দীপিকা এখনও কোনো হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হননি। অন্যদিকে আদিত্য চোপড়ার পরিচালনায় ‘বেফিকরে’র কাজ করছেন রণবীর সিং। এতে তার সহশিল্পী বাণী কাপুর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার