বিস্তারিত

‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় বিজেপি সমর্থককে খুন

ছবি : সংগ্রহকৃত

বিজেপি-র অভিযোগ ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার জন্যই তাদের সমর্থককে পিটিয়ে হত্যা করেছে তৃণমূল। যদিও শাসকদলের দাবি, যুবতীদের ইভটিজিং করায় স্থানীয়দের বেধড়ক মারে মৃত্যু হয়েছে কৃষ্ণ দেবনাথের। পুলিশ যদিও জানিয়েছে, এটি রাজনৈতিক হত্যা নয়। তবে তদন্ত চলছে।

গত বুধবার স্বরূপগঞ্জের এক ক্লাবের সামনে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছিল কৃষ্ণ দেবনাথকে। স্থানীয়রা তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেছিল। পরে তাঁকে কলকাতার এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে বৃহস্পতিবার সেখানেই যুবকের মৃত্যু হয়।

শনিবার সকালে কৃষ্ণ দেবনাথের মৃতদেহ নিয়ে নবদ্বীপ রোড অবরোধ করে বিজেপি। অবরোধ করা হয় স্বরূপগঞ্জ ফেরিঘাটও। এখনও অভিযুক্তদের শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি। উপস্থিত রয়েছেন রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার ও নদীয়া উত্তরের বিজেপি সভাপতি মহাদেব সরকার। কলকাতা থেকে সাংবাদিক বৈঠকে এই ঘটনার নিন্দা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো। বিজেপি-র কার্যকরী সভাপতি জে পি নাড্ডাকে তিনি গোটা বিষয় জানিয়েছেন বলে জানান আসানসোলের সাংসদ।
শনিবার বিকেলে ঘটনাস্থলে যান বিজেপি নেতা মুকুল রায়। পরে তিনি বলেন, ‘২৩ মে-র পর থেকে আজ পর্যন্ত মোট ১৯ জন বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে। রাজ্যে অরাজকতা চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উনি প্রশান্ত কিশোরের সঙ্গে পরে বৈঠক করবেন, আগে পদত্যাগ করুন।

সংবাদের ধরন : আন্তর্জাতিক নিউজ : নিউজ ডেস্ক