বিস্তারিত

জুহি চাওলা খলচরিত্রে ব্যাপক প্রশংসিত

ছবি : সংগ্রহকৃত

বলিউডের মিষ্টি চেহারার নায়িকা জুহি চাওলা। বয়স প্রায় পঞ্চাশ। তবে সৌন্দর্যে এখনও কুড়ি বছরের যুবতী। বড় পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও নব্বাইয়ের দশক থেকে অনেকটা সময় ধরেই তিনি হিন্দি সিনেমায় কাজ করেছেন। লাবণ্যময়ী এই নায়িকা নিজেকে বলিউডের সেরা নারী ভিলেন ভাবতে শুরু করেছেন।

‘গুলাব গ্যাং’ সিনেমাতে তার খলচরিত্রটি সমালোচকদের দ্বারা ব্যাপক প্রশংসিত হয়েছে। নিজেও এ রকম খলচরিত্রে আগ্রহ দেখাচ্ছেন। অপেক্ষায় আছেন এধরণের চরিত্রে নতুন কোন সিনেমার নিজেকে প্রকাশ করার।

জুহির বলেন, ‘সত্যি বলতে আমি তেমন নেগেটিভ রোল করি না। কিন্তু ‘গুলাব গ্যাং’ এ অমন ভিলেনের চরিত্র করার পর সমালোচকরা আমার যা প্রশংসা করেছিলেন, তাতে ভেবেছিলাম আমার কাছে এমন নেগেটিভ রোলে অভিনয় করার জন্য আরও অনেক প্রস্তাব আসবে। কিন্তু আমি হতাশ। কেউ আর ওই রকম চরিত্র নিয়ে আমার কাছে আসছেন না।’

জুহি চাওলা বর্তমানে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ সিনেমার শুটিং করছেন। এছাড়া তিনি কাজ করছেন একটি সাইকোলজিক্যাল থ্রিলারে। যেখানে তার চরিত্র একেবারেই আলাদা। শুধু তাই নয়, ৫০ বছর বয়সী এই নায়িকা আরও কাজ করছেন ডিজিটাল ওয়ার্ল্ডের একটি ওয়েব সিরিজে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক