বিস্তারিত

জুতার ওপর নির্ভর করে সৌভাগ্য

ছবি : সংগ্রহকৃত

প্রচুর পরিশ্রম করেও টাকা উপার্জন করতে পারছেন না। আপনার ভাগ্য যদি সহায় না হয় তাহলে হাজার পরিশ্রম করলেও কোনও টাকা পাবেন না আপনি। আর আপনার সৌভাগ্য এবং দুর্ভাগ্যর পিছনে জড়িয়ে রয়েছে আপনার পায়ের জুতা। আপনার স্বাস্থ ভালো কিংবা খারাপ থাকাও নির্ভর করে কিন্তু পায়ের জুতার ওপরই। অবাক লাগলেও আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিন, আপনার জুতা কিভাবে ঠিক করে দেয় আপনার ভবিষ্যত-

১) চামরা কিংবা পশমের জুতা পড়ার চেষ্টা করুন। ভুল জুতার জন্য আপনার কর্মজীবনে দুর্ভাগ্য ডেকে আনতে পারে এবং আপনার সম্পদ এবং কর্মের সুযোগ হারানোর সম্ভাবনা প্রবল থাকে।

২) উপহার হিসেবে পাওয়া কিংবা চুরি করে আনা কোনও জুতো পড়া উচিত নয়। এমন জুতা কখনও আপনাকে আপনার লক্ষে পৌছাতে দেবেনা।

৩) চাকরির জন্য কোনও ইন্টারভিউ দিতে যাবার আগে দেখে নিন আপনার পায়ের জুতোটা ঠিক আছে কিনা। ছেঁড়া জুতা পড়ে গেলে কিন্তু সেই ইন্টারভিউতে একদমই আপনি সাফল্য পাবেন না।

৪) কর্মক্ষেত্রে খয়েরি রংয়ের কোনও জুতা একদমই পড়বেন না। আবার যদি আপনি ব্যাংকে কিংবা শিক্ষাক্ষেত্রে কোনও পেশার সঙ্গে যুক্ত থাকেন তাহলে অবশ্যই কফি রংয়ের জুতাও যতটা সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

৫) আপনি যদি ডাক্তার কিংবা মেডিকেল রিপ্রেসেন্টেটিভ কিংবা ডাক্তারি সংক্রান্ত কোনও পেশার সঙ্গে যুক্ত থাকেন, তাহলে তবে অবশ্যই সাদা রংয়ের জুতা এড়িয়ে যান।

সংবাদের ধরন : বিচিত্র খবর নিউজ : নিউজ ডেস্ক