বিস্তারিত

জীবনের কাহিনী পেশ করতে উৎসাহিত ‘সানিয়া মির্জা’

ছবি : সংগ্রহকৃত

টেনিস তারকা সানিয়া মির্জা রূপালি-পর্দায় নিজের জীবনের কাহিনী পেশ করতে উৎসাহিত। টেনিসের এই গ্ল্যাম-গার্ল বর্তমানে নিজের বায়োপিকের জন্য বিভিন্ন প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথা বলছেন।

সানিয়া বলেন, কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠক করার জন্য আমি মুম্বাইতে ছিলাম। তবে এখন পুরোটাই প্রাথমিক পর্যায়ে। সারা জীবন তিনি নিজের শর্তে বেঁচেছেন। এখন তার এই সফর সম্পর্কে অনুগামীদের কী প্রতিক্রিয়া হয়, তা জানার জন্য তিনি উৎসাহিত।

সানিয়া বলেন, যারা আমার কেরিয়ারকে কাছ থেকে দেখেছেন, তারা জানেন যে আমি মুক্তকণ্ঠে আমার নিজের ভাবনাকে প্রকাশ করে থাকি। আমি ভয় পাই না। আমি আমার গল্প বলব, আর মানুষ তা প্রত্যক্ষ করবেন এই ভাবনাটাই রোমাঞ্চকর।

সানিয়ার মতে, ক্রীড়াবিদদের নিয়ে তৈরি যে কোনো ছবিই বিষয়বস্তু হিসেবে ভালো। কারণ, মানুষ সেই সংঘর্ষ ও কঠোর পরিশ্রমের সঙ্গে নিজেদের মেলাতে পারেন। তিনি বলেন, একজন ক্রীড়াবিদ হওয়ার জন্য যা কঠোর পরিশ্রম করতে হয়, তার সঙ্গে বহু মানুষ একাত্ম হতে পারেন। আমরা সকলেই পরিশ্রম করি। কিন্তু, যদি আপনি কোনো খেলার সঙ্গে জড়িত থাকেন, তাহলে আক্ষরিক অর্থে প্রচুর ঘাম ঝরাতে হয়। সকলেই চ্যাম্পিয়নকে ভালোবাসেন।

সানিয়ার মতে, একজন প্রতিষ্ঠিত ব্যক্তি হিসেবে তার দায়িত্ব হল সমাজকে আরো ভালো করতে ভূমিকা পালন করা এবং মানুষকে সাহায্য করা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক