বিস্তারিত

জিয়া খানের সঙ্গে ঘনিষ্ঠ মহেশ ভট্ট

ছবি : সংগ্রহকৃত

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু উস্কেদিয়েছে একাধিক মৃত্যু রহস্য। যার মধ্যে অন্যতম হল বলিউড অভিনেত্রী জিয়া খান। যাঁর মৃত্যুও মেনে নিতে নারাজ পরিবার। সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাট্টের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! সামনে আসে গত ৮ জুন থেকে ১৫ জুন পর্যন্ত মহেশ আর রিয়ার হোয়াটস্অ্যাপ চ্যাট। সুশান্তের ফ্যানেদের অনেকেই মহেশ ও রিয়াকে সুশান্তের মৃত্যুর জন্যও দায়ী করেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মহেশ ভট্ট আর প্রয়াত অভিনেত্রী জিয়া খানের একটি অন্তরঙ্গ মুহূর্তের পুরনো ভিডিয়ো। ফুটেজে দেখা যায়, কোনও সিনেমার সেটে দৃষ্টিকটূভাবে জিয়ার হাত ধরে বসে রয়েছেন পরিচালক! মহেশ তাঁর গায়ে হাত দেওয়ায় জিয়া যেন অস্বস্তিতে। এই পুরনো ভিডিয়ো মুহূর্তে ভাইরাল, যার কথা অস্পষ্ট হওয়ায় পুরো বিষয়টি বোঝা না গেলেও ছবিতে তাঁর অস্বস্তি ধরা যায়। নেটাগরিকরাও খুব খারাপ ভাবে মহেশ ভট্টকে লিখতে থাকেন। কেউ লেখেন,‘‘আপনার বাচ্চা মেয়েদের প্রতি এত আসক্তি’’ কেউ লেখেন,‘‘এই লোকটাকে পাগলা গারদে পাঠানো উচিত।

একাধিকবার জিয়া খানের মা বলিউড মাফিয়া, বলিউডের অন্দরমহল নিয়ে প্রকাশ্যে প্রশ্ন করেছিলেন। সুশান্তের মৃত্যুতে আরও একবার সেই কথা মনে করিয়ে দিলেন সকলকেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জিয়া খানের মা মহেশ ভট্টকে নিয়ে মুখ খোলেন। মহেশের পক্ষ থেকে মুখ বন্ধ করে দেওয়ার হুমকিও আসে। কিন্তু এ বার সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুলে তিনি জানান, তিনি সন্দেহ করেছিলেন এটা খুন, আত্মহত্যা নয়। তিনি নিজে এই পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছেন, যা আজ সুশান্তের পরিবার যাচ্ছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক