বিস্তারিত

জিরো’র নাচের মহড়ায় ক্যাটরিনা

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

এক বছরের মধ্যে তিন খানের সঙ্গে সিনেমা করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হায়’ সিনেমায় সালমানের সঙ্গে, ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় আমিরের সঙ্গে এবং সবশেষ ‘জিরো’ সিনেমায় শাহরুখ খানের সাথে। ক্যাটরিনার জনপ্রিয়তা এখন তুঙ্গে। কারণ বছরের প্রথম ছবি ‘টাইগার জিন্দা হায়’ বেশ ভালোই কাঁপাচ্ছে বক্স অফিস। এরই মধ্যে ক্যাটরিনা কাইফকে দেখা গেল জিরো’র নাচের মহড়া (রিহার্সেল) করতে।

সম্প্রতি নাচের সেই মহড়ার ছবি ক্যাট শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। আর এতেই উচ্ছ্বসিত দর্শক-ভক্তরা। অবশ্য কিসের জন্য মহড়া তা জানা যায়নি।

ছবিতে কালো লেগিসের সঙ্গে সাদা টপ পরা অবস্থায় দেখা যায় তাকে। ফলে হাঁটুর উপরে এক হাত রেখা ও অপর হাত কপালে থাকায় কিছুটা চিন্তিত মনে হচ্ছে ক্যাটরিনাকে। নাচের মহড়া বলে কথা, শরীরের উপর ধকল তো আর কম যায়নি। তাই তাকে চিন্তিত মনে হওয়ার এটাও একটি কারণ হতে পারে।

বর্তমানে ‘টাইগার জিন্দা হায়’ সিনেমার সাফল্যের প্রশংসাতেই ভাসছেন ক্যাট। তবে খুব শিগগিরই আনন্দ এল রাইয়ে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কথা রয়েছে তার। কেননা চলতি বছরের শেষের দিকে ‘জিরো’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। জিরো’তে আরো দেখা যাবে শাহরুখ খান ও আনুশকা শর্মাকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক