বিস্তারিত

জিন তাড়ানোর কথা বলে শিশু ধর্ষণ, রিমান্ডে কবিরাজ

bdnews ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

রাজধানীর কামরাঙ্গীরচরে জিন তাড়ানোর কথা বলে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলার পর এক ‘কবিরাজ’কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের হেফাজতে পেয়েছে পুলিশ।

গ্রেপ্তার আলী আকবর ফকির (৬৮) এর বাসা কামরাঙ্গীরচর এলাকায়। কবিরাজ হিসেবে পরিচিত আকবর ঝাড়ফুঁক দিয়ে ‘জিনে ধরা’সহ বিভিন্ন সমস্যার সমাধান করে থাকেন বলে স্থানীয়দের বিশ্বাস।

ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই সোমবার তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে অনুমতি দেন।

আদালত পুলিশের প্রসিকিউশন বিভাগের সহকারী কমিশনার মিরাশ উদ্দিন  জানান, ধর্ষণ মামলায় কামরাঙ্গীরচর থানার পুলিশ রোববার রাতে আলী আকবরকে গ্রেপ্তার করে সোমবার আদালতে হাজির করে।

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে আলী আকবরের পাঁচদিনের রিমান্ড চাওয়া হলে আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড অনুমোদন করে।

পুলিশের প্রসিকিউশন কর্মকর্তা মিরাশ উদ্দিন আরও জানান, জিন আছর করেছে বলে ওই শিশুর বাবা তা ছাড়ানোর জন্য ১২ মার্চ কামরাঙ্গীরচরে আলী আকবরের বাসায় শিশুটিকে নিয়ে যান। ওই দিন ঝাড়ফুঁক শেষে আলী আকবর পুনরায় শিশুটিকে রোববার তার বাসায় নিয়ে যেতে বলেন।

আলী আকবরের কথামতো, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটির বাবা-মা তাকে নিয়ে আলী আকবরের বাসায় যান। জিন ছাড়ানোর কথা বলে আলী আকবর তার কক্ষ থেকে শিশুটির বাবা-মাকে বাইরে যেতে বলেন। এরপর শিশুটিকে ধর্ষণ করেন আলী আকবর। আধাঘণ্টা পর শিশুটি বাইরে এসে তার বাবা-মাকে বিষয়টি জানায়।

এ ঘটনায় শিশুটির বাবা রোববার রাতেই কামরাঙ্গীরচর থানায় ওই ধর্ষণ মামলা করেন বলে জানান মিরাশ।

সংবাদের ধরন : অপরাধ নিউজ : স্টাফ রিপোর্টার