বিস্তারিত

জাহ্নবী-ঈশানের সম্পর্ক ভেঙে গেল

ছবি : সংগ্রহকৃত

বলিউডে জাহ্নবী – ঈশান সফর শুরু একসঙ্গেই। করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’ ছবিতেই প্রথমবার জাহ্নবী কাপুর এবং ঈশান খট্টরকে একসঙ্গে দেখা গিয়েছিল। তখন থেকেই শোনা গিয়েছিল ব্যক্তিগত জীবনেও একে অপরের প্রেমে মজেছেন। যদিও দু’জনেরমধ্যে কেউই এই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি, কিন্তু সরাসরি কখনও অস্বীকারও করেননি। এভাবেই দিব্যি চলছিল। কিন্তু এই ভালোবাসা দীর্ঘস্থায়ী হল না।

শোনা যাচ্ছে আলাদা হয়ে গিয়েছে জাহ্নবী-ঈশানের চলার পথ। তবে ব্যক্তিগত কোনও টানাপোড়েনের জন্যে নয়। সম্পূর্ণভাবে পেশাগত কারণে সম্পর্ক ভেঙে দিয়েছেন তাঁরা। জানা গিয়েছে সম্প্রতি জাহ্নবীর একটি প্রমোশনাল অনুষ্ঠানে না বলেই হাজির হয়েছিলেন ঈশান। তাঁর উপস্থিতি অস্বস্তিতে ফেলেছিল জাহ্নবীকে। তখনই শ্রীদেবী কন্যা ঠিক করেন বেরিয়ে আসবেন এই সম্পর্ক থেকে। আপাতত দু’জনেই তাঁদের কেরিয়ারে মন দিতে চান। তাই ভালোবাসা তোলা থাকল অন্য কোনও সময়ের জন্যে।

একটি চ্যাট শোয়ে জাহ্নবীকে যখন জিজ্ঞাসা করা হয় ঈশানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা, তখন নায়িকা সেই সম্ভাবনা উড়িয়ে দিলেও, দাদা অর্জুন কাপুর বলে বলেন সর্বক্ষণ জাহ্নবীর আসপাশেই ঘোরেন ঈশান। এমনকি বাবা বনি কাপুরও জানিয়েছিলেন, ঈশানের সঙ্গে মেয়ের বন্ধুত্বকে সম্মান করেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক