বিস্তারিত

জাপা বিরোধী দলের দায়িত্ব পালন করছে না : এরশাদ

ছবি : সংগ্রহকৃত

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, সরকারের প্রশংসা করা বিরোধী দলের কাজ নয়। কিন্ত আমরা সংসদে সরকারের সমালোচনা না করে প্রশংসা করছি। সংসদে বিরোধী দল হয়েও আমরা বিরোধী দলের দায়িত্ব পালন করছি না।

আজ রোববার দুপুরে জামালপুর পাবলিক হলে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক এ রাষ্ট্রপতি।

এ সময় এরশাদ জাতীয় পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, ‘শুধু সত্যিকার বিরোধী দল নয়, আমাদের এখন ১৫১টি আসন পেয়ে ক্ষমতায় যাওয়ার লক্ষ্য নিয়ে কাজ করতে হবে।’

বর্তমান সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দেশে এখন সুশাসন নেই। মানুষের নিরাপত্তা নেই। হত্যা, খুন বেড়ে গেছে। শিশুদের হত্যা করা হচ্ছে। মানুষ নিরাপদে পথ চলতে পারে না।  এভাবে দেশ চলতে পারে না। এ অবস্থা থেকে দেশকে বাঁচাতে সুশাসন ফিরিয়ে আনতে হবে।

জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তারের সভাপতিত্বে সম্মেলনে জাতীয় পার্টির কোচেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, জেলা জাতীয় পার্টির সহসভাপতি খন্দকার হাফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ইকবাল এহসান ছাড়াও জাতীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

পরে এম এ সাত্তারকে সভাপতি, ইকবাল এহসানকে সাধারণ সম্পাদক ও জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে জেলা জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার