বিস্তারিত

জানুয়ারিতেই অনুষ্কা শর্মা পরিবারে আসবে নতুন অতিথি

ছবি : সংগ্রহকৃত

জানুয়ারিতেই বলিউড নায়িকা অনুষ্কা শর্মা পরিবারে আসবে নতুন অতিথি। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা। গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ। এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশ্যাল। নায়িকাও তার ব্যতিক্রম নন। তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী। এমনকি অস্ট্রেলিয়া সফর শেষ করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও। ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের।

তবে এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয়। বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব। তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে।

ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি অনুষ্কাও সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন। একটি জনপ্রিয় প্রেগন্যান্সি টেস্ট কিটের প্রচারমূলক শ্যুটে নায়িকাকে দেখা গেল তাঁর হবু সন্তানের সঙ্গে গল্প করতে। তিনি যেন সত্যিই টের পাচ্ছেন তাঁর বেবি তাঁকে কী বলছে। লাঞ্চ টাইমের কথাও তাঁকে মনে করিয়ে দিচ্ছে সেই খুদে। আর সেই অনুভূতির কথাই শেয়ার করেছেন নায়িকা।

বলিউড মায়েরা আজকাল যথেষ্ট অ্যাডভান্স। বেবি বাম্প লুকিয়ে রাখা নয়, বরং এখন সেটার নতুন নাম হয়েছে ‘প্রেগা ফ্যাশন’। যেমন করছেন করিনা কাপুর খান। ৪০ বছর বয়সে এসে দ্বিতীয়বার প্রেগন্যান্ট বেবো। কিন্তু কাজ করে যাচ্ছেন জোরকদমে। তৈমুরের সময়েও এমনটাই করেছিলেন করিনা । সম্প্রতি একটি জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে করিনাকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক