বিস্তারিত

জাতীয় পার্টির আমলে সন্ত্রাস-চাঁদাবাজি গুম ছিল না

ছবি : সংগ্রহকৃত

জাতীয় পার্টির (জাপা) শাসন আমলে সন্ত্রাস, চাঁদাবাজি, হত্যা ও গুম ছিল না বলে মন্তব্য করেছেন জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির আমলে আইনের শাসন ছিল। বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ ছিল না। বর্তমানে বিচার বিভাগে কি হচ্ছে, হাইকোর্টে সংবাদ সম্মেলন হয়। বর্তমানে দেশের কি অবস্থা তা সবাই অবগত। জাতীয় পার্টির আমলে সন্ত্রাস, চাঁদাবাজি ছিল না। দেশের মানুষ শান্তিতে ঘুমিয়েছে।

এরশাদ বলেন, ৯ বছর ক্ষমতায় থাকার সময় জনগণের জন্য কাজ করেছি। মানুষকে হত্যা ও গুম করিনি। প্রতিটি মানুষকে সন্তান হিসেবে দেখেছি।

তিনি আরো বলেন, বর্তমানে শিক্ষাঙ্গনে হল দখল ও গোলাগুলি হচ্ছে। মেয়েরা অরক্ষিত আর শিক্ষাঙ্গন এখন কলুষিত।

জেলা জাপার আহ্বায়ক মো. কুতুবউদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জি এম কাদের ও দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

আরো বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মো. সিরাজুল ইসলাম, পার্টির চেয়ারম্যানের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা মু. কলিমউল্লাহ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আলমগীর সিকদার লোটন, লিয়াকত আলী খোকা, গোলাম মোহাম্মদ রাজু, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জামাল হোসেন প্রমুখ।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার