বিস্তারিত

জন্মদিনে গৌরবের জন্য বিশেষ ভিডিয়ো

ছবি : সংগ্রহকৃত

মথুরের আজ জন্মদিন। ওদিকে রানিমা যাবেন গদাধরের ডাকে দক্ষিণেশ্বরের মন্দিরে। তাই জামাই কি আর বাড়িতে চুপচাপ বসে থাকতে পারে! জন্মদিনেও কাজের মধ্যেই কাটালেন গৌরব চট্টোপাধ্যায়। পঞ্চম দফার লকডাউনে গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে শ্যুটিং। কিন্তু দিনটা যখন জন্মদিন, তখন তো স্পেশ্যাল কিছু থাকবেই।

আর সেই উপহার এল প্রেমিকা দেবলীনা কুমারের তরফ থেকে। ওয়ান্স আপঅন আ টাইম ইন মুম্বই সিনেমার জনপ্রিয় গান তুম জো অ্যায়ে জিন্দেগি ম্যায়- এর সঙ্গে খুব সুন্দর নাচ করলেন তিনি। সেই সঙ্গে তাঁর আর গৌরবের কিছু ছবি জুড়ে কোলাজ বানিয়ে স্পেশ্যাল একটি ভিডিয়ো বানালেন। সেই সঙ্গে লিখলেন, গৌরবের জন্য তাঁর তরফ থেকে বিশেষ উপহার।

মথুরের চরিত্রের সঙ্গে গৌরবের যে বেশ মিল রয়েছে একথা তিনি এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন। কিছুদিন আগেই তাঁরা একসঙ্গে টেলিভিশনের জন্য একটি কাজ করেছেন।

এক নবদম্পতির চরিত্রে অভিনয় করেছেন তাঁরা। গৌরব আর দেবলীনার প্রেমের সম্পর্ক বেশ অনেকদিনের। কিন্তু তাঁদের কখনও একসঙ্গে জুটি হিসেবে পর্দায় দেখা যায়নি। মূলত সিনেমা নিয়েই ব্যস্ত থাকেন দেবলীনা কুমার। অন্যদিকে গৌরব চট্টোপাধ্যায় ব্যস্ত থাকেন টেলিভিশনের কাজ নিয়ে।

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক