বিস্তারিত

জন্মদিনে অন্তর্জালে শুভেচ্ছায় সিক্ত সুপারস্টার ইয়াশ

ছবি : সংগ্রহকৃত

৩৫ বছরে পা রেখেছেন কন্নড় সুপারস্টার ইয়াশ। আর এমন দিনের আগেই প্রকাশ হয়েছে তাঁর বহুল আলোচিত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার টিজার। এর বাইরেও আরো একটি সুখবর আছে, সেটি হচ্ছে খুব শিগগিরই প্রযোজক হিসেবে নাম লেখাতে যাচ্ছেন এই তারকা অভিনেতা।

ইয়াশের এক ঘনিষ্ট সূত্রের বরাতে বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, কেজিএফ তারকা নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান চালু করার সব রকম প্রস্তুতি সেরেছেন। ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমা মুক্তির আগেই এই প্রযোজনা প্রতিষ্ঠানের খবর জানাতে পারেন ইয়াশ। তবে সেটা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর।

জন্মদিনে অন্তর্জালে শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন ইয়াশ। জন্মদিনে তাঁর স্ত্রী রাধিকা পণ্ডিত এক ছবি শেয়ার করে ক্যাপশন জুড়েছেন, ‘মাঝেমধ্যে আমি অবাক হই, তুমি কেন আমার জন্য এত পারফেক্ট। তখন আমি উপলব্ধি করি, (কারণ) তুমি আমাকে তোমার কেকের ভাগ দাও, শুভ জন্মদিন বেস্টি।’

এদিকে, ইয়াশের জন্মদিনে বহুল আলোচিত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার টিজার প্রকাশিত হওয়ার কথা থাকলেও তাঁর আগেই টিজারটি পাইরেসি হয়ে গেলে জন্মদিনের আগের দিন রাতেই টিজারটি প্রকাশ করা হয়। যা এরই মধ্যে অন্তর্জালে তুমুল সাড়া ফেলেছে।

এর আগে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকম জানিয়েছিল, আর মাত্র এক সিকোয়েন্সের শুট হলেই ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার শুটিং শেষ হবে। আশা করা হচ্ছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই শেষ শিডিউলের শুট হবে। সম্ভবত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’-এর পর তৃতীয় কিস্তিও নির্মাণ হবে। অন্তত ভক্তদের আশা তো এটাই। দ্বিতীয় কিস্তিতে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক