বিস্তারিত

জন্মদিনের পার্টিতে বনানী এলাকার হোটেলে গণধর্ষণ

ছবি : সংগ্রহকৃত

রাজধানীর অভিজাত বনানী এলাকার হোটেলে জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার জন্য ডেকে এনে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত শনিবার রাতে ওই নারীকে (১৮) বনানীর হোটেলে ডেকে এনে রাতভর আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে মামলার বরাত দিয়ে জানিয়েছেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। এঁরা হলেন রাজীব আহমেদ (২৮) এবং তাঁর বন্ধু রুবেল হোসেন জয় (২৬)।

জন্মদিনের পার্টির কথা বলে বনানীর রেইন ট্রি হোটেলে আপন জুয়েলার্সের মালিকের ছেলে ও তাঁর বন্ধুর বিরুদ্ধে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, এরপর একই এলাকায় আরেকটি হোটেলে এক সংগীতশিল্পীর ভাইয়ের বিরুদ্ধে এক নারীর ধর্ষণের অভিযোগ আনার ঘটনার মধ্যেই এবার সেখানকার হোটেলে গণধর্ষণের অভিযোগ উঠল।

‘ভুক্তভোগী’ ওই নারী মিরপুরের রূপনগর এলাকার বাসিন্দা। তিনি গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, বেশ কিছু দিন আগে মোবাইল ফোনের মাধ্যমে ওই নারীর সঙ্গে রাজীবের পরিচয় হয়। গত শনিবার রাতে জন্মদিনের পার্টির কথা বলে ওই নারীকে বনানী ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে আসতে বলেন রাজীব।

ওই নারী রাত সাড়ে ৮টার দিকে গেস্ট হাউজে আসেন। সেখানে রাজীবের সঙ্গে তাঁর বন্ধু জয়ও উপস্থিত ছিলেন। তারপর রাতভর সেখানে আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে নারী মামলায় অভিযোগ করেছেন।

সেখান থেকে ছাড়া পেয়ে গতকাল রাতে মামলা করেন ওই নারী। তার পরই দুজনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক