বিস্তারিত

জনপ্রিয় ম্যাগাজিনের কভার-গার্ল জ্যাকলিন

ছবি : সংগ্রহকৃত

জ্যাকলিনের রূপের জাদুতে মুগ্ধ গোটা বলিউড। ফ্যানেরা তাঁকে পছন্দ করেন তাঁর স্টাইল-স্টেটমেন্ট, গ্ল্যামার ও নানা ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরার জন্য। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী। সম্প্রতি ম্যাগাজিনের কভারের জন্য ফোটোশ্যুটের কাজ করেছেন নায়িকা। দেখা গিয়েছে, কতটা ধৈর্য নিয়ে তাঁর সেটা শটগুলি দিচ্ছেন নায়িকা।

ফ্যাশনের কেতাদুরস্ত জ্যাকলিন সম্প্রতি ‘ফেমিনা’র জন্য কভারশ্যুট করিয়েছেন। এর আগেও একাধিকবার ফেমিনার কভার-গার্ল হয়েছেন তিনি। এবারের কভারেও একেবারে অন্য স্টাইলে অন্য রূপে দেখা গিয়েছে নায়িকাকে। জ্যাকলিনের শ্যুট ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছে ফেমিনা ইন্ডিয়া। দেখুন সেই ভিডিয়ো।

করোনাভাইরাসের জেরে প্রায় তিন মাস ধরে লকডাউন ছিল দেশ। তবে বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এই লকডাউনেও সমান ব্যস্ত ছিলেন। তাঁর দাবি, ‘কাজের ক্ষেত্রে কখনও মনে হয়নি আমার জীবনে লকডাউন চলছে, আমি ভাগ্যবতী!’

লকডাউনের সময়ও কোনও রকম অবসাদে না গিয়ে বরং নিজেকে কাজের মধ্যেই আটকে রেখেছিলেন তিনি। তাঁর কাজই জীবনের অনুপ্রেরণা এবং তা দেখে অনেকে উদ্বুদ্ধ হবেন বলেও আশাবাদী তিনি। তাঁকে কাজের ব্যাপারে জানতে চাওয়া হলে জ্যাকলিন বলেছেন, ‘হ্যাঁ, আমার মুভি রিলিজ, প্রোমোশানস, সলমানের সঙ্গে গান, বাদশার সঙ্গে গান, ম্যাগাজিন শ্যুট এবং শো– এমন নানা কিছু নিয়েই লকডাউন কাটল আমার। কাজের দিক থেকে লকডাউন ছিল না আমার, ভাগ্য ভালো।’

তিনি আরও জানান, ‘ব্যক্তিগত ভাবে আমি ইতিবাচক থাকার চেষ্টা করি। নিজেকে ব্যস্ত এবং প্রোডাকটিভ রাখার চেষ্টা করি আমি। জানি এই পরিস্থিতিটা কারও কারও জন্য খুবই কঠিন ছিল। কিন্তু আমি খুবই ভাগ্যবতী। আমি আশা করি খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে।’ সম্প্রতি নেটফ্লিক্সে জ্যাকলিনের ‘মিসেস সিরিয়াল কিলার’ মুক্তি পেয়েছে। সেখানে একেবারেই ছক ভাঙা এক কালো চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক