বিস্তারিত

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন লকডাউনে কী করছেন

ছবি : সংগ্রহকৃত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে পরিবারকে সময় দেয়ার মতো সময় পেয়েছেন।

তিনি আরও জানান, বাসাতেই পরিবারের সাথে আছি। সবাইকে সময় দিচ্ছি। এই সময়ে কোথাও যাওয়ার মতো নয়, তাই পরিবারের সবার সঙ্গে আড্ডা দেয়ার মধ্যে কেটে যাচ্ছে। তাছাড়া পছন্দের রেসিপিগুলো শেখার মধ্যে রান্না করাটাও শিখছেন।

করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে বাসায় বসে থেকে ভিডিও বানাচ্ছি। মূলত প্রাথমিকভাবে আমাদের করণীয় সম্পর্কে ভিডিও তৈরি করে সেটি ইউটিউবে দিয়ে দিচ্ছি। এভাবেই প্রতিদিন কোনো না কোনো কাজ করে সময় কেটে যাচ্ছে।

মেহজাবিন বলেন, আপনারা বিশেষ কারণ ছাড়া বাসা থেকে বের হবেন না। যেহেতু স্কুল কলেজ বন্ধ করা হযেছে। বাসা থেকে অফিস করছেন অনেকেই। বাসা থেকে বের হলে মাস্ক ব্যবহার করবেন। দূরত্ব বজায় রাখবেন। দিনে কয়েকবার ভালো করে হাত ধুয়ে ফেলুন। হ্যান্ড স্যানিটারাইজার ব্যবহার করুন। নিজেদের মতো করে আমরা সচেতন হলে অবশ্যই করোনাভাইরাসকে আমরা রুখে দিতে পারব।

এ দুর্যোগের সময় সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করছেন। সহযোগিতার বিষয়টি পার্সোনালই থাকুক।

মেহজাবীন চৌধুরী ( জন্ম ১৯ এপ্রিল ১৯৯১) বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

মেহজাবীনের পৈতৃক নিবাস চট্টগ্রামে। শৈশবে বেড়ে উঠেছেন সংযুক্ত আরব আমিরাতে। মেহজাবীন শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং এর ছাত্রী ছিলেন। ও লেভেলে পড়াশুনা করার সময় তিনি লাক্স সুন্দরী নির্বাচিত হন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি সবার বড়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক