বিস্তারিত

জনতা ব্যাংক থেকে ৪৫ লাখ টাকা চুরি

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

মঙ্গলবার জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় অবস্থিত জনতা ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে ৪৫ লাখ টাকা চুরি হয়েছে। এ ঘটনায় চিফ ক্যাশিয়ার ও পিয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জয়পুরহাট শাখার ম্যানেজার জানান, মঙ্গলবার সকালে ব্যাংক খোলার পর অতিরিক্ত ৪৫ লাখ টাকা সোনালী ব্যাংকে পাঠানোর জন্য পিয়ন আমানত হোসেনের সহযোগিতায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম টাকাগুলো গুছিয়ে একটি ব্যাগে ভরে ক্যাশ কাউন্টারের ভিতরেই রেখে দেন। এমন সময় মাথায় টুপি পরা ৪০/৪৫ বছর বয়সের এক ব্যক্তিকে ক্যাশ কাউন্টারে প্রবেশ করে টাকার ওই ব্যাগ নিতে দেখা যায় সিসি ক্যামেরায়।

সিসি টিভির ফুটেজ অনুযায়ী ব্যাংক থেকে বের হওয়ার সময় টাকার ব্যাগটি আরেকজনের হাতে দেখা যায় বলে জানান জনতা ব্যাংক জয়পুরহাট শাখার ব্যবস্থাপক শাহ আলম। এতে ধারণা করা হচ্ছে ৪/৫জনের একটি সংঘবদ্ধ অভিনব চোরের দল আগে থেকেই ব্যাংকে অবস্থান করছিল।

এ ঘটনায় চিফ ক্যাশিয়ার রায়হান আলম ও পিয়ন আমানত হোসেনকে তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ সেলিম।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক