বিস্তারিত

জনগণের ওপর সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে : প্রধানমন্ত্রী

ছবি : সংগ্রহকৃত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমার জনগণের ওপর সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। উন্নয়নের ছোঁয়া আজ সকলের জীবনে যে পরিবর্তনের ছোঁয়া এনেছে, তাদের সুন্দর জীবন দিয়েছে, নিশ্চয়ই তারা সেটা ধরে রেখে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবার সরকার গঠন করার সুযোগ দেবে।

আজ শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ ও সংসদীয় দলের যৌথ সভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী।

আসন্ন জাতীয় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয় এই সভায়।

সম্প্রতি ঐক্যফ্রন্টের উদ্দেশ্য নিয়ে সংশয় প্রকাশ করেন প্রধানমন্ত্রী বলেন, ঐক্যজোটের নেতারা তাত্ত্বিক কথা বলে দুর্নীতিবাজদের সাথে ঐক্য করেছে।

প্রধানমন্ত্রী বলেন, ‘একদিকে দাবি করবে সংবিধান রচয়িতা, অপরদিকে আবার সে সংবিধানকে লঙ্ঘন করার জন্য নির্বাচনের অন্য ফর্মুলা দেবে, অনির্বাচিত একটা সরকার গঠন করতে বলবে, সরকারকে পদত্যাগ করতে বলবে এ আবদারটা কেন? কার স্বার্থে? এদিকে নির্বাচন চান ওদিকে আবার বলেন স্বচ্ছ হবে না। ইভিএম আজ ইন্টারন্যাশনালি ব্যবহার হয়। এখানে কেউ কারো ভোট চুরি করতে পারবে না কারণ প্রত্যেকেরই বায়োমেট্রিক দেওয়া থাকবে। তার মানে নির্বাচন না কি চায় তারা সেটা হল বড় কথা।’

তারা দেশের উন্নয়নও চোখে দেখেনা আবার মিথ্যে অভিযোগ করছে বলেও জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, যদি আওয়ামী লীগ আবার জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসতে পারে তাহলেই উন্নয়নের গতিধারাটা থাকবে। মানুষ আরো সুন্দর জীবন পাবে। প্রত্যেকটা গ্রাম শহরে রূপান্তর হবে।

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক