বিস্তারিত

ছেলেকে নিয়ে বিরোধ মেটাতে চাইছেন ম্যাডোনা

bangla news 24 ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

পপ সম্রাজ্ঞী ম্যাডোনা তাদের ছেলে রোকোর হেফাজতের বিষয়ে সাবেক স্বামী গাই রিচির সঙ্গে বিরোধ মিটিয়ে ফেলতে চাইছেন। ১৫ বছরের রোকো কার সঙ্গে থাকবে—এ নিয়ে স্বামীর সঙ্গে তার আইনি লড়াই চলছে।
বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, ম্যাডোনার আইনজীবীরা শুক্রবার যুক্তরাজ্যের হাইকোর্টে একথা জানান।
মার্কিন এই পপ তারকার আইনজীবী বিচারক অ্যালিস্টার ম্যাকডোনাল্ডকে বলেন, ‘লন্ডনের একটি আদালতে তাদের ছেলেকে নিয়ে তার সাবেক স্বামী ব্রিটিশ চলচ্চিত্র পরিচালক গাই রিচির সঙ্গে চলা আইনি লড়াই মিটিয়ে ফেলতে চাইছেন ম্যাডোনা।’

৪৭ বছর বয়সী রিচি শুনানির সময় লন্ডন হাইকোর্টে হাজির ছিলেন-এএফপি
নিউইয়র্কেও সাবেক এই দম্পতি একই ধরনের মামলায় জড়িয়ে ছিলেন। গত ডিসেম্বরে নিউইয়র্কের একটি আদালতের বিচারক রোকোকে যুক্তরাষ্ট্রে পাঠানোর জন্য তার বাবা রিচিকে নির্দেশ দেয়। কিন্তু কিশোরটি মায়ের সঙ্গে বা তার বাড়িতে থাকার পরিবর্তে লন্ডনে যাওয়ার সিদ্ধান্ত নেয়ার পর এই নির্দেশ দেয় আদালত।
বিচারক ম্যাকডোনাল্ড শুক্রবার শুনানি শেষ করেছেন। এখন এই মামলাটি বন্ধ করে দেয়া হবে নাকি রোকোর কল্যাণে কোন সিদ্ধান্ত নিতে হবে সে ব্যাপারে যুক্তরাজ্যের হাইকোর্ট তার সিদ্ধান্ত জানাবে।
৪৭ বছর বয়সী রিচি শুনানির সময় লন্ডন কোর্টে হাজির ছিলেন। ৫৭ বছর বয়সী ম্যাডোনা এখন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে রয়েছেন। ২০০৮ সালে এ দম্পতির বিচ্ছেদ হয়।
রিচির আইনজীবী অ্যালেক্স ভারডেন বলেন, যেহেতু এই বিরোধ ও আইনি লড়াই শুরু হওয়ার পর থেকে সাবেক এই দম্পতি ব্যস্ততার কারণে ‘একই সময়ে একই স্থানে’ থাকতে পারেননি তাই রিচি লন্ডনে তাদের মধ্যে একটি বৈঠকের প্রস্তাব দিয়েছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার