বিস্তারিত

ছুটি কাটাচ্ছেন রণবীর-দীপিকা

ছবি : সংগ্রহকৃত

ইন্সটাগ্রামে ছুটির মেজাজের ছবি শোয়ার করে চলেছেন দীপিকা পাড়ুকোণ। কোথায় গিয়েছেন কেউ জানেন না। ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে হলিডে ট্রিপে গিয়েছেন রণবীর-দীপিকা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি দেখে এটা বোঝা যাচ্ছে, কোনও সমুদ্র উপকূলবর্তী জায়গাতেই নিজেদের মতো করে ছুটি কাটাচ্ছেন তাঁরা।

ভ্যাকেশনের প্রথম দিনেই ঝলমলে নীল আকাশ, একটি ছবি পোস্ট করেন। তাতে রয়েছে সবুজ নারকেল গাছের সারি, হালকা বাতাসের ছোঁয়া আর সুবজ। তাতে লেখা রয়েছে ‘cycled into the bushes’।

রবিবার, ভ্যাকেশনের ছবি পোস্ট করেন এই বলি-তারকা। সেই ছবিতে দেখা যাচ্ছে, একটি কাঠের টেবিলের উপর দুটি ছাতা ক্রস করে রাখা রয়েছে। তাতে তিনি লিখেছিলেন “come sunshine or rain.. #his&hers #vacation”। শনিবারও শেয়ার করেন একটি ছবি। তাতে দুজোড়া রবারের স্লিপারে বালির মধ্যে রাখা রয়েছে। শুক্রবার রণবীরের পাসপোর্টের ছবি দিয়ে এটুকু জানান তাঁরা দুজনে হলিডে ট্রিপে যাচ্ছেন। একসঙ্গে ছুটি কাটাতে বেছে নিয়েছেন প্রেমের সপ্তাহটিকেই।

টানা এক বছরের হেকটিক শেডিউল পেরিয়ে দীর্ঘদিন পর ছুটি নিয়েছেন দীপবীর। চরম ব্যস্ততা থেকে নিজেদের জন্য খানিক সময়ের জন্য অজানা দেশে পাড়ি দিয়েছেন দুজনে। পাপারাত্‍জিদের হাতের ছোঁয়ার বাইরে গেলেও ফ্যানেদের নিরাশ করেননি ছপ্পকের মালতি। তবে কোথায় গিয়েছেন তা এখনও অজানা। বছরের শুরুতেই মেঘনা গুলজার পরিচালিত অ্যাসিড আক্রান্ত দিল্লির লক্ষ্মী আগারওয়ালের উপর তৈরি সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। প্রোমোশন ও বিতর্কের মধ্যে দিয়েই শুরু হয়েছে এই বছরটি। হাতে রয়েছে হলিউডের দ্য ইন্টার্ন সিনেমার রিমেক। যেখানে দেখা যাবে ঋষি কাপুরকেও। অন্যদিকে, কবীর খানের ৮৩ সিনেমার জন্য ব্যস্ত রয়েছেন রণবীর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক