বিস্তারিত

ছবি পোস্ট করে আবেগে ভাসলেন “মোনালি ঠাকুর”

ছবি : সংগ্রহকৃত

ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। জীবনের নানা কিছু তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। নিজের স্বামীর সঙ্গেও মজার ভিডিও পোস্ট করেন তিনি। এবার তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন প্রথম প্রেমের কথা।

কয়েকদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন যে তিনি রিচার্ডকে পয়সার জন্য বিয়ে করেননি। হতে পারে রিচার্ড একজন ব্যবসায়ী। কিন্তু তাঁর রোজগার রিচার্ডের থেকে অনেকটাই বেশি। তাই এই অপবাদ একেবারে মিথ্যে। তিনি নিজের বিয়ের খবর তিন বছর কাউকে জানাননি। আর সেই ক্ষোভ থেকেই তাঁকে নিয়ে নানা কথা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মোনালি নিজেই তাঁর জবাব দিয়েছেন।

এমনকি তিন বছর আগের বিয়ের ভিডিও তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। বান্দ্রাতে হয়েছিল তাঁর বিয়ে। না কোনও রকম জাঁক-জমক তো দূরের কথা! নিজের থেকে ওভার সাইজের পোশাক পরে বিয়ে সেরে ছিলেন তাঁরা। সেদিনই ছিল বিদেশ যাওয়ার ফ্লাইট। মোনালি মনে করেননি ঢাক ঢোল পিটিয়ে বিয়ের খবর সবাইকে জানানোর প্রয়োজনীয়তা। কারণ জীবনটা তাঁর। তিনি ভাববেন কোনটা মানুষকে জানাবেন আর কোনটা জানাবেন না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ছবি শেয়ার করে নিজেদের প্রথম আলাপের ঘটনা বিস্তারিত জানিয়েছেন। তিনি লিখেছেন, ” এটা আমার প্রথম সুইৎজারল্যান্ড ট্রিপ ছিল। আমি তোমাকে দেখেছিলাম সেখানেই। আমার মনে হচ্ছিল আমাদের দু’জনেরই হয়তো দু’জনকে ভাল লেগেছে। কিন্তু আমরা কেউ কারও সঙ্গে কথা বলছিলাম না। শহর ছেড়ে আসার আগে আমি ওখানকার এক দেওয়ালে ফুল আঁকছিলাম। তুমি দেখছিলে। হঠাৎ তুমি আমার কাছে এসে বললে, একটা সেলফি তুলতে পারি! আমি হেসে ফেলেছিলাম।” নিজেদের তোলা প্রথম ছবি শেয়ার করলেন তিনি।

মোনালি ঠাকুর একজন জনপ্রিয় ভারতীয় সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী। শিশু হিসেবে তিনি বাংলা টিভি ধারাবাহিক আলোকিত এক ইন্দুতে অভিনয় করেছিলেন। এতে তিনি প্রধান চরিত্র ‘ইন্দুবালা’র ভূমিকায় ছিলেন। এরপর একজোড়া টেলিছবি হিসেবেও তার অভিনয় ধারাবাহিকভাবে চলে এবং তন্মধ্যে সুদেষ্ণা রায়ের ফাগুনে আগুন (এতে তিনি ‘রুমান’ নামক চরিত্রে ছিলেন) উল্লেখ্য।

তার অভিনয়জীবন শুরু হয় রাজা সেন পরিচালিত বাংলা চলচ্চিত্র কৃষ্ণকান্তের উইল চলচ্চিত্রের মাধ্যমে,যেখানে তিনি ‘ভ্রমর’ চরিত্রে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি নাগেশ কুঙ্কুনুর-এর বলিউড চলচ্চিত্র লক্ষ্মীতে অভিনয় করেন। এই চলচ্চিত্রটি মানুষ পাচার এবং শিশু বেশ্যা বিষয়ক কাহিনীর ওপর গড়ে উঠেছে। এখানে তিনি ১৫ বছরের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেন যে ফাঁদে পড়ে যায়। তাকে আব্বাস তিয়েরেওয়ালার তারকাভর্তি চলচ্চিত্র ম্যাঙ্গো-এও দেখা যাবে।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক