বিস্তারিত

চলে গেলেন সালমানের সহঅভিনেতা মোহিত বাঘেল

ছবি : সংগ্রহকৃত

মাত্র ২৭ বছর বয়সেই চলে গেলেন অভিনেতা মোহিত বাঘেল। শনিবার সকালে উত্তরপ্রদেশের মথুরায় মারা গেলেন বলিউডের অভিনেতা মোহিত বাঘেল। দীর্ঘ দিন ক্যানসার আক্রান্ত ছিলেন তিনি। সালমান খান অভিনীত ‘রেডি’ ছবিতে অমর চৌধরির ভূমিকায় অভিনয় করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন কম বয়সী এই অভিনেতা।

চিত্রপরিচালক এবং লেখক রাজ শান্ডিল্য বলেছেন, “খুব তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল ছেলেটা। বিগত ছয় মাস ধরে দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন ছিল মোহিত। ১৫ মে ওঁর সঙ্গে আমার কথা হয়েছিল। ঠিকই ছিল তখন। সেরে উঠছিল ধীরে ধীরে। মথুরায় বড় ভাই আর মা-বাবার সঙ্গেই থাকত মোহিত। আমাদের দুজনের এক পরিচিতের কাছ থেকে খবরটা পাই।

মোহিত ও রাজ দুজনে একসঙ্গে ‘কমেডি সার্কাস’ এবং ‘জবরিয়া জোড়ি’-তে কাজ করেছেন। রাজ বলছিলেন, তাঁর ডেবিউ ছবি ‘ড্রিমগার্ল’-এও নিতে চেয়েছিলেন মোহিতকে। কিন্তু ডেট নিয়ে সমস্যা হওয়ার কারণে ড্রিমগার্ল ছবিতে আর অভিনয় করতে পারেননি এই অভিনেতা।

একটু বিষাদের সুরেই রাজ শান্ডিল্য আরও যোগ করে বললেন, ও খুবই প্রতিভাবান একজন অভিনেতা। মিলন টকিজ এবং বান্টি অউর বাবলি-র মতো বিগ বাজেটের ছবিতেও অভিনয় করার কথা ছিবল ওঁর। ড্রিম গার্লেও আমাদের একসঙ্গে কাজ করা হয়নি।

মোহিতের মৃত্যুর খবরে গভীর ভাবে শোকাহত অভিনেত্রী পরিণীতি চোপড়াও টুইট করে লিখছেন, ‘একটা সুন্দর মানুষর সঙ্গে কাজ করেছি। হাশিখুশি, ইতিবাচক এবং সর্বদা অনুপ্রাণিত একটা মানুষ। তোমাকে অনেক ভালোবাসি মোহিত। তোমার আত্মার শান্তি কামনা করি।

১৯৯৩ সালে উত্তরপ্রদেশের মথুরায় জন্ম হয় মোহিত বাঘেলের। ছোট থেকেই ফিল্ম দুনিয়ার প্রতি ঝোক ছিল মোহিতের। ফলে শিশু শিল্পী হিসেবে রূপোলি পর্দায় পরিচিতি হয় মোহিতের। এরপর ছোটে মিঞা নামের একটি কমেডি শোয়েও দেখা মেলে মোহিতের।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক