বিস্তারিত

চলতি বছরে গুগলে সব থেকে বেশি সার্চ ‘দিল বেচারা’

ছবি : সংগ্রহকৃত

চলতি বছরে গুগলে সব থেকে বেশি সার্চ করা হয়েছে ভারতে ট্রেন্ডিং চার্টের শীর্ষে রয়েছে সুশান্ত সিং রাজপুত-অভিনীত দিল বেচারা। প্রথম দশটি সর্বাধিক সার্চ হওয়া ছবির তালিকায় দিল বেচারা ছাড়াও রয়েছে, অজয় দেবগণের তানাজি, অক্ষয় কুমারের লক্ষ্মী, অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা-অভিনীত গুলাবো সিতাবো। দেখে নিন প্রথম দশের তালিকায় কোন কোন ছবি রয়েছে।

গত বছর নভেম্বরে, এই ছবির গানের প্রিমিয়ার হয়েছিল ডিজনি+হটস্টারে। এর কয়েক মাস পরেই অভিনেতা সুশান্তকে মৃত অবস্থায় পাওয়া যায় তাঁর মুম্বই-এর বাড়িতে। মুকেশ ছাবড়ার পরিচালিত এই ছবিতে সুশান্তের সহ-অভিনেত্রী ছিলেন সঞ্জনা সংঘি। দ্য ফল্ট ইন আওয়ার স্টারস নামের একটি উপন্যাসের গল্প নিয়েই তৈরি এই ছবি। অতিমারীর জেরে, মুক্তি পেতে দেরি হচ্ছিল এই তামিল ছবির। অবশেষে নভেম্বরে মুক্তি পায় আমাজন প্রাইমে।

তানাজি জানুয়ারি মাসে, লকডাউনের আগেই মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত এই ছবি। শিবাজীর সেনা প্রধানের জীবন নিয়ে তৈরি এই ছবি। শকুন্তলা দেবী গত জুলাই মাসে, আমাজন প্রাইমে মুক্তি পায় বিদ্যা বলান অভিনীত এই ছবি। অঙ্কের জিনিয়াস শকুন্তলা দেবীর জীবন নিয়ে তৈরি। গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল অগাস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। ভারতীয় বায়ু সেনার তরফ থেকে এই ছবি নিয়ে আপত্তি জানানো হয়। শুরু হয় বিতর্ক। সড়ক ২ ৯০-এর দশকের সাদাক ছবির সিক্যুয়েল এই ছবি পরিচালনা করেছেন মহেশ ভাট এবং অভিনয় আলিয়া ভাটের। অগাস্টে মুক্তি পেয়েছে ডিজনি+হটস্টারে। বাঘি ৩ টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর এবং রিতেশ দেশমুখ-অভিনীত এই ছবি সিনেমা হলে মুক্তি পেয়েছিল লকডাউনের আগেই। এক্সট্র্যাকশন নেটফ্লিক্সের এই অ্যাশন-থ্রিলার মুক্তি পেয়েছে গত এপ্রিল মাসে। অভিনয়ে ছিলেন রণদীপ হুডা, পংকজ ত্রিপাঠি এবং ক্রিস হেমসওয়ার্থ। গুলাবো সিতাবো অনলাইন প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে জুন মাসে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত এই ছবি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক