বিস্তারিত

চট্টগ্রামে পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ১৫

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

চট্টগ্রামের কাজীর দেউড়িতে সুইমিংপুল নির্মাণকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে কাজীর দেউড়ি মোড়ে আউটার স্টেডিয়াম এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আউটার স্টেডিয়ামে একটি সুইমিংপুল নির্মাণের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ছাত্রলীগ এ সুইমিংপুল নির্মাণে বাধা দেয়। রোববার এ নিয়ে সংবাদ সম্মেলন করে সুইমিংপুল নির্মাণ বন্ধে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেন ছাত্রলীগ নেতারা।

এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে সড়ক অবরোধ করেন সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়।

প্রায় পৌনে এক ঘণ্টা ধরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের মধ্যে কয়েকজন পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হন। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। পরে পুলিশ শটগানের গুলি ছুড়ে ছাত্রলীগ কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় ছাত্রলীগের দুই কর্মী গুলিবিদ্ধ ও অন্তত ছয়জন আহত হন বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

চট্টগ্রাম কোতোয়ালি থানা পুলিশ জানান, সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে স্বাভাবিক আছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক