বিস্তারিত

চকলেট কেকে মজেছেন কারিশমা-কারিনা

ছবি : সংগ্রহকৃত

নভেল করোনাভাইরাস এক আতঙ্কের নাম। সর্বত্রই ছড়িয়ে পড়ছে এ ভাইরাস। অন্য সবার মতোই ভয়াবহ এ ভাইরাসের কারণে বিনোদন জগতের তারকারাও ভুগছেন। কিন্তু বিশ্বজুড়ে এ মহামারী থেকে রক্ষা পাননি হলিউড, বলিউডের অনেক তারকা। অভিনয়শিল্পী থেকে শুরু করে মিউজিশিয়ান কেউই বাদ যাননি। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন নভেল করোনাভাইরাসে।

করোনাভাইরাসে গৃহবন্দি থেকে নিজেদের ব্যস্ত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারকারা। সাধারণ মানুষ যেমন এই লকডাউনে নানা খাবার তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তেমনই বাদ গেলেন না কারিনা কাপুর খান। তবে নিজে না, কেক বানিয়েছেন দিদি কারিশমা কাপুর। আর পরিবারের সবাই মিলে সেই কেক উপভোগ করেছেন। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে আবার লিখেছেন, এমন কেকের স্বাদ বিশ্বের একজনই বানাতে পারেন, তিনি দিদি কারিশমা।

কারিশমার বানানো কেককে সেরা চকলেট কেক বলে উল্লেখ করেছেন বেবো। আর কেকের বড় অংশ যে স্বামী সইফ আলি খানের পেটে ঢুকেছে সেকথাও জানিয়েছেন তিনি।

তবে শুধু কেক খেয়ে নেওয়া বা ওজন বাড়িয়ে ফেলাই নয়, লকডাউনে মন দিয়ে ফিটনেসও বাড়াচ্ছেন নায়িকা। সম্প্রতি ফের কারিনার একটি জিম ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, একের পর এক সূর্যনমস্কার করে তাক লাগিয়ে দিচ্ছেন নায়িকা।

কিছু দিন আগে কারিনার যোগা ট্রেনার রুপাল সিধ এই ভিডিয়োটি তুলেছিলেন। সেটিই সম্প্রতি ইমস্টাগ্রামে শেয়ার করেছেন রুপাল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে সেটি। যোগা শিক্ষিকা ছাত্রীর কারিনার দারুণ প্রশংসাও করেছেন। লিখেছেন, হাই ইনটেনসিটি ট্রেনিংয়ের শুরুতেই কারিনার এক ডজন সূর্যনমস্কার। ডেডিকেটেড ডার্লিং করিনা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক