বিস্তারিত

ঘূর্ণিঝড় নিসর্গ: সবাইকে সতর্কতা গ্রহনের আহ্বান বলি তারকাদের

ছবি : সংগ্রহকৃত

আজ বুধবার দুপুরে ঘূর্ণিঝড় নিসর্গ আছড়ে পড়ল ভারতের মুম্বাইয়ে। ১৩৮ বছর পর ১২৫ কিলোমিটার বেগে কোনো ঝড় আঘাত হানল মহারাষ্ট্রে। বলিউড তারকারা ভক্ত-অনুরাগীদের প্রয়োজনীয় সতর্কতা গ্রহণ ও ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের প্রতি বার্তা দেন অক্ষয় কুমার। ঘূর্ণিঝড় নিসর্গ সতর্কতা। বহুল প্রতীক্ষিত বৃষ্টি মুম্বাইয়ে শুরু হয়েছে, কিন্তু এ বছর অনাহূত অতিথি হয়ে এসেছে ঘূর্ণিঝড় নিসর্গ। এটি যদি আঘাত হানে, তাহলে এখানে বেশ কিছু সতর্কতা রইল। সবার ভালো থাকার জন্য প্রার্থনা করছি। ঘূর্ণিঝড় সম্পর্কিত যেকোনো তথ্য কিংবা খবর জানতে ডায়াল করুন ১৯১৬ নম্বরে, এরপর ৪ চাপুন।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি লেখেন, সাইক্লোন সংক্রান্ত যেকোনো তথ্য কিংবা খবর জানতে দয়া করে ১৯১৬ নম্বরে ডায়াল করুন ও ৪ চাপুন। ঘরে থাকুন, নিরাপদে থাকুন। নিরাপত্তার জন্য প্রার্থনা রইল।

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া সবাইকে ঘরে থাকতে অনুরোধ জানিয়েছেন। এ বছরটি ভীষণ নিষ্ঠুর। দয়া করে সবাই নিরাপদ আশ্রয়ে যান, সতর্কতা অবলম্বন করুন ও যে নির্দেশনাবলি এসেছে, তা অনুসরণ করুন। দয়া করে সবাই নিরাপদে থাকুন,’ লেখেন প্রিয়াঙ্কা।

আরেক টুইটে প্রিয়াঙ্কা লেখেন, আমার মা ও ভাইসহ দুই কোটি মানুষের শহর মুম্বাইয়ের দিকে ধেয়ে আসছে (নিসর্গ)। ১৮৯১ সালের পর বড় ধরনের কোনো ঘূর্ণিঝড়, ভূমিধসের অভিজ্ঞতা হয়নি মুম্বাইয়ের। এটি এমন এক সময়, যখন সারা দুনিয়া আশাহত। ঘূর্ণিঝড়টি ব্যাপক ক্ষয়ক্ষতি করতে পারে।

এ ছাড়া আনুশকা শর্মা, আলিয়া ভাট, ভিকি কুশল, রিচা চাড্ডা, টুইঙ্কেল খান্না, কারিনা কাপুর খান, অভিষেক বচ্চন, কার্তিক আরিয়ান, মাধুরী দীক্ষিত, হিনা খান, রাভিনা ট্যান্ডন, অনুপম খেরসহ অনেক তারকা ঘূর্ণিঝড় নিসর্গের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেতে জনসাধারণকে সতর্কতা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন।

মহারাষ্ট্র সরকার এরই মধ্যে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। অন্যদিকে মুম্বাই ও এর উপকূলবর্তী জেলাগুলোতে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

https://www.instagram.com/tv/CA8ErNJnLZ4/?utm_source=ig_embed

 

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক