বিস্তারিত

ঘনিষ্ঠ দৃশ্য ছেড়েছেন অভিষেক

ছবি : সংগ্রহকৃত

বলিউড তারকা অভিষেক বচ্চনকে প্রায়ই তাঁর কন্যা আরাধ্যার সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায়। আরাধ্যার সঙ্গে যে তাঁর রসায়ন বেশ চমৎকার, তা বেশ স্পষ্ট। অভিষেক বচ্চন সম্প্রতি জানিয়েছেন, আরাধ্যার জন্মের পর তিনি চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নেন। আর এ কারণে বেশ কয়েকটি ছবির কাজ হারিয়েছেন। তিনি এও জানান, তাঁর সিনেমা দেখে সন্তান বিব্রত হোক, এমনটি চান না। এ কারণেই এ ছাড়।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি রাজীব মাসান্দকে একটি সাক্ষাৎকার দেন অভিষেক বচ্চন। সেখানে তিনি জানান, আরাধ্যা আছে বলেই আট বছর ধরে তিনি চলচ্চিত্রে ধরন বদলেছেন। বলেন, আমি জানি, একটি জিনিস পাল্টে গেছে। কিছু চলচ্চিত্র ও দৃশ্য রয়েছে, যা আমি আর করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না।

অভিষেক বলেন, আমি এমন কিছু করতে চাই না, যাতে আমার মেয়ে বিব্রত হয়। আমি এর জন্য আনন্দিত। কেননা, রোমান্টিক দৃশ্য করতে আমি খুব অস্বস্তিতে ভুগছিলাম। সুতরাং আমি কোনো অন্তরঙ্গ দৃশ্য করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না, আর আমি করতেও চাই না।

অভিষেক জানান, তিনি একটি শর্তনামা তৈরি করেছেন। কোনো ছবিতে স্বাক্ষরের আগে তিনি পরিচালককে জানিয়ে দেন, নায়িকার সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার কোনো দৃশ্য সেখানে থাকলে তিনি তাতে অভিনয় করবেন না।

এই শর্তের কারণে বেশ কয়েকটি ছবিতে কাজ হারিয়েছেন অভিষেক। ‘হ্যাঁ, ঠিক আছে। কোনো আফসোস নেই, কারণ আমার সৃজনশীল দৃষ্টিভঙ্গি ছিল আর প্রযোজক-পরিচালকেরও সৃজনশীল দৃষ্টিভঙ্গি ছিল। তাঁরা এতে আপস করতে চান না। আমি এটিকে পুরোপুরি সম্মান করি এবং এটি পুরোপুরি ঠিক আছে,’ বলেন অভিষেক।

অভিষেক বর্তমানে অ্যামাজন প্রাইমের ‘ব্রিথ : ইন দ্য শ্যাডো’ দিয়ে ডিজিটাল অভিষেকের জন্য প্রস্তুত। এতে সায়মী খেরের পাশাপাশি নিথিয়া মেনেনও অভিনয় করেছেন। ১০ জুলাই মুক্তি পাবে এ ছবি।

View this post on Instagram

Happy New Year. 🥂

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক